IPL 2024: আইপিএলের আগে হঠাৎ করে দলের অধিনায়ক বদল, অধিনায়কত্ব পেলেন দক্ষিণ আফ্রিকার এই খেলোয়াড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPl 2024: আইপিএল শুরু হতে এখনও কিছু সময় বাকি। এ নিয়ে সব দলই নিজ নিজ প্রস্তুতিতে ব্যস্ত। এ বছর অনেক দলে বড় পরিবর্তন এসেছে। এই বছর আইপিএল শুরু হওয়ার সম্ভাব্য তারিখ 22 মার্চ বলা হয়েছে। কিন্তু এখনো আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। কিন্তু এরই মধ্যে একটি বড় দল ঘোষণা করেছে তাদের নতুন অধিনায়ক। এই দলের নতুন অধিনায়ক ঘোষণার পর সব দলই চমকে গেছে।

আসলে, আইপিএলের আগে, 17 ফেব্রুয়ারি থেকে পাকিস্তান সুপার লিগ 2024 শুরু হতে চলেছে। এ বছর এই লিগে ছয়টি দল অংশ নেবে এবং এই টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ১৮ মার্চ। এই বছর পিএসএল চারটি শহরে অনুষ্ঠিত হবে, যার মধ্যে রয়েছে রাওয়ালপিন্ডি, মুলতান, লাহোর এবং করাচি।

Rilee Rossouw, Ipl 2024
Rilee Rossouw

তবে এরই মধ্যে লিগ শুরুর আগেই একটি দল তাদের নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে। কোয়েটা গ্ল্যাডিয়েটর্স তাদের নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে। কোয়েটা গ্ল্যাডিয়েটরস সরফরাজ আহমেদের জায়গায় রিলি রোসোকে তাদের দলের নতুন অধিনায়ক নিযুক্ত করেছে।

সরফরাজ আহমেদ গত ৮ বছর পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক হিসেবে খেলছিলেন। এদিকে দলের সহ-অধিনায়ক নির্বাচিত হয়েছেন সৌদ শাকিল। রাইলি রসু কখনো টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়কত্ব করেননি। প্রথমবারের মতো কোনো দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে তাকে।

আমরা আপনাকে বলি যে পাকিস্তান সুপার লিগে রাইলি রোসোর চেয়ে বেশি রান করেননি কোনো বিদেশি খেলোয়াড়। তিনি 2017-2019 থেকে তিনটি অত্যন্ত সফল মৌসুমে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের অংশ ছিলেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IPL 2024: MI ছাড়তে চলেছেন জসপ্রীত বুমরাহ, মুম্বাই ইন্ডিয়ান্স ও হার্দিক পান্ডিয়াকে করলেন আনফলো !!

2 thoughts on “IPL 2024: আইপিএলের আগে হঠাৎ করে দলের অধিনায়ক বদল, অধিনায়কত্ব পেলেন দক্ষিণ আফ্রিকার এই খেলোয়াড় !!”

Leave a Comment