Virat Kohli: হঠাৎ করেই অবসর নিলেন বিরাট কোহলি, আর কখনও খেলবেন না ক্রিকেট !!

WhatsApp Group Join Now
Google News Follow

Virat Kohli: বর্তমানে, টিম ইন্ডিয়া রোহিত শর্মার নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে 5 টেস্টের সিরিজ খেলছে। অন্যদিকে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ব্যক্তিগত কারণ দেখিয়ে এই সিরিজ থেকে বিরতি নিয়েছেন। ভারতীয় ব্যাটসম্যানকে এই সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল কিন্তু প্রথম টেস্ট ম্যাচের 3 দিন আগে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং পুরো সিরিজের জন্য নিজেকে অনুপলব্ধ করেছেন।

এই সময়ে, কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি অবসরের ঘোষণা দিতে পারেন। টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটার বিরাট কোহলি বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান হিসেবে নাম লেখান। বর্তমানে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে (IND vs ENG) সিরিজ চলাকালীন, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি ব্যক্তিগত কারণে বিরতি নিয়েছেন।

খবর ছিল, বিরতিতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। এমন পরিস্থিতিতে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলি শীঘ্রই তার পরিবারের সাথে সময় কাটানোর জন্য ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। বিরাট কোহলির অবসর নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা-কল্পনা থাকলেও এখনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন: Virat Kohli: “ব্যক্তিগত জীবন আগে কিন্তু…” কোহলির সিদ্ধান্তে মেজাজ হারালেন প্রাক্তন অধিনায়ক, করলেন এই মন্তব্য !!

টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি একজন দুর্দান্ত খেলোয়াড়। বর্তমানে গোটা বিশ্বে বিরাট কোহলির মতো ব্যাটসম্যান নেই। আমরা যদি তার পরিসংখ্যান দেখি, বিরাট কোহলির পরিসংখ্যান খুবই অসাধারণ। তিনি 113 টেস্ট ম্যাচের 191 ইনিংসে 49.15 গড়ে 8848 রান করেছেন, এই সময়ে তিনি তার ব্যাট দিয়ে 29টি সেঞ্চুরি করেছেন।

Virat Kohli, Ind Vs Afg
Virat Kohli | Twitter

ওডিআই ফরম্যাটে, তিনি 292 ম্যাচের 280 ইনিংসে ব্যাটিং করার সময় 58.7 গড়ে 13848 রান করেছেন, এই সময় তিনি তার ব্যাট দিয়ে 50 সেঞ্চুরি ইনিংস করেছেন। যেখানে T20 ফরম্যাটে, বিরাট কোহলি 117 ম্যাচের 109 ইনিংসে 51.8 গড়ে 4037 রান করেছেন, T0 ফরম্যাটেও বিরাট কোহলি তার ব্যাট থেকে 1 সেঞ্চুরি করেছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

এছাড়াও পড়ুন: Virat Kohli: “বিরাটের সঙ্গে রাত ৩টা পর্যন্ত মদ…” কোহলিকে নিয়ে মস্ত বড় অভিযোগ আনলেন সাবেক প্রোটিয়া ক্যাপ্টেন, করলেন বেফাঁস মন্তব্য !!

1 thought on “Virat Kohli: হঠাৎ করেই অবসর নিলেন বিরাট কোহলি, আর কখনও খেলবেন না ক্রিকেট !!”

Leave a Comment