Virat Kohli: “বিরাটের সঙ্গে রাত ৩টা পর্যন্ত মদ…” কোহলিকে নিয়ে মস্ত বড় অভিযোগ আনলেন সাবেক প্রোটিয়া ক্যাপ্টেন, করলেন বেফাঁস মন্তব্য !!

Virat Kohli:  টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড় আছে যারা পার্টি করতে পছন্দ করে। অতীতেও অনেক খেলোয়াড়কে পার্টি করতে দেখা গেছে এবং পার্টিতে মদ খেতেও দেখা গেছে। আজ আমরা আপনাদের বলতে যাচ্ছি বিরাট কোহলির সেই গোপন কথা যা খুব কম মানুষই জানে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তার নাম শুনে হয়তো অনেকেই অবাক হবেন। কিন্তু একজন খেলোয়াড় তার এক সাক্ষাৎকারে কোহলির দলীয় গোপনীয়তার কথা জানিয়েছেন। কোহলি এই খেলোয়াড়কে তার সাথে পার্টি করেছিলেন এবং দুজনেই সকাল 3টা পর্যন্ত একসাথে মাতাল ছিলেন।

Virat Kohli, Ind Vs Eng
Virat Kohli

গত বছর ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফর করেছিল টিম ইন্ডিয়া। দুই ম্যাচের টেস্ট সিরিজেও খেলছিলেন বিরাট কোহলি। ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলছিলেন দক্ষিণ আফ্রিকার টেস্ট দলের অধিনায়ক ডিন এলগার। কেপটাউনে প্রথমবার জিতেছে টিম ইন্ডিয়া। এলগারের অবসর এবং টিম ইন্ডিয়ার জয় উদযাপন করতে এলগারকে পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল।

ডিন এলগার এক সাক্ষাৎকারে বলেছেন,“বিরাট কোহলি আমাকে একপাশে ডেকে জিজ্ঞাসা করেছিল যে আমরা পান করতে যেতে পারি কিনা। “আমি যখন মাঠে ছিলাম তখন আমি যা করেছি তার জন্য আমি ক্ষমা চাইতে চেয়েছিলাম এবং আমরা সকাল 3 টা পর্যন্ত পান করেছি।”

ভারতের সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ইংল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচেই হেরেছে টিম ইন্ডিয়া। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দিক থেকে এই টেস্ট সিরিজটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ হতে চলেছে। সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ঘোষণা করা হয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু প্রথম দুই টেস্ট ম্যাচ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বিরাট কোহলি। ব্যক্তিগত কারণ দেখিয়ে বিসিসিআই থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন কোহলি।

আরও পড়ুন: Virat Kohli: কোহলির ভক্ত হয়ে উঠলেন পাক ক্রিকেটার, দিলেন মস্ত বড় বয়ান !!

Leave a Comment