আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: কোহলির ভক্ত হয়ে উঠলেন পাক ক্রিকেটার, দিলেন মস্ত বড় বয়ান !!

Virat Kohli: পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার সম্প্রতি টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে এই শতাব্দীর সেরা ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছেন। আমরা ...

Updated on:

Virat Kohli: পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার সম্প্রতি টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে এই শতাব্দীর সেরা ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছেন। আমরা আপনাকে বলি যে ভারতীয় দলকে এখন ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে, যা 25 জানুয়ারি থেকে শুরু হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শচীন ও কোহলিকে নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন আখতার। তিনি বলেছেন যে উভয় খেলোয়াড়ের তুলনা করা যায় না। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, আখতার বলেছেন, “বিরাটই বিরাট। এই সেঞ্চুরির সেরা ব্যাটসম্যান তিনি। ওয়াসিম আকরামের মতো বোলারদের খেলা সহজ ছিল না। কিন্তু তা সত্ত্বেও তিনি (শচীন টেন্ডুলকার) রান করেছেন। কোহলি ও শচীনের তুলনা করা যায় না।

ক্রিকেটের প্রতিটি ফরম্যাটে দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য কোহলি সারা বিশ্বে পরিচিত। আমরা যদি কোহলির টেস্ট পরিসংখ্যানের দিকে তাকাই, তবে সে কার্যকর। বিরাট এখনও পর্যন্ত ভারতের হয়ে ১১৩টি টেস্ট ম্যাচ খেলেছেন। এই সময়ের মধ্যে 191 ইনিংসে তার ব্যাট থেকে 8848 রান হয়েছে। যার মধ্যে রয়েছে ২৯টি সেঞ্চুরি ও ৩০টি হাফ সেঞ্চুরি।

Virat Kohli: ইতিহাস গড়তে চলেছেন বিরাট কোহলি, ভাঙতে চলেছেন এই অক্ষত রেকর্ড !!

About Author

Leave a Comment

2.