আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: “স্পিন উইকেট করে…” সিরিজ শুরুর আগেই নাকে কান্না প্রাক্তন ইংলিশ ক্যাপ্টেনের, করলেন বেফাঁস মন্তব্য !!

WhatsApp Group Join Now IND VS ENG: ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল আথারটন বিশ্বাস করেন যে ভারতের দুর্দান্ত স্পিন আক্রমণ তাদের বেন স্টোকস অ্যান্ড কোম্পানির বিরুদ্ধে ...

Updated on:

WhatsApp Group Join Now

IND VS ENG: ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল আথারটন বিশ্বাস করেন যে ভারতের দুর্দান্ত স্পিন আক্রমণ তাদের বেন স্টোকস অ্যান্ড কোম্পানির বিরুদ্ধে পাঁচ ম্যাচের হোম সিরিজে জয়ের দিকে নিয়ে যাবে। 25 জানুয়ারি বৃহস্পতিবার থেকে হায়দরাবাদে শুরু হবে প্রথম টেস্ট। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতে অনুশীলন ম্যাচ না খেলে আবুধাবিতে প্রস্তুতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। ইংল্যান্ড দলে জ্যাক লিচই একমাত্র অভিজ্ঞ স্পিনার, যেখানে টম হার্টলি, শোয়েব বশির এবং রেহান আহমেদ কম অভিজ্ঞ। ভারতীয় দলে আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদবের মতো স্পিনাররা রয়েছেন।

Michael Atherton, Ind Vs Eng
Michael Atherton

আথারটন ‘স্কাইস্পোর্টস’কে বলেন, ‘আমার মনে হয় ভারত জিতবে। তাদের স্পিনাররা ইংল্যান্ডের চেয়ে ভালো এবং এটাই শেষ পর্যন্ত নির্ণায়ক হবে। আমরা আপনাকে বলি যে ইংল্যান্ড 2012 সালে ভারতে শেষ সিরিজ জিতেছিল, যখন গ্রায়েম সোয়ান এবং মন্টি পানেসার ভারতীয় স্পিনারদের চেয়ে ভাল পারফরম্যান্স করেছিলেন। আথারটন আরও বলেছেন, ‘আপনি যদি ভারতে যান, স্পিন একটি বড় ভূমিকা পালন করে। আমরা যদি ইতিহাসের দিকে তাকাই, তবে এটি ঘটেছে এবং আমি মনে করি এটি সর্বদা এমনই হবে। ভারতেরও খুব শক্তিশালী ফাস্ট বোলিং আক্রমণ রয়েছে।

প্রাক্তন ইংলিশ অধিনায়ক ভারতীয় বলেছেন, ‘ভারতের চার স্পিনার ইংল্যান্ডের স্পিনারদের থেকে একেবারেই আলাদা। রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেলের মধ্যে তাদের দুই বাঁ হাতের ‘আঙুল’ স্পিনার রয়েছে। কুলদীপ যাদবের মধ্যে তাদের একজন রিস্ট স্পিনার রয়েছে এবং রবিচন্দ্রন অশ্বিন সর্বকালের সেরা স্পিনারদের একজন।

ইংলিশ দলের স্পিনারদের নিয়ে কথা বলতে গিয়ে আথারটন বলেন, ‘ইংল্যান্ডে জ্যাক লিচের মতো একজন চমৎকার বাঁহাতি স্পিনার আছে, কিন্তু তখন তাদের কাছে কম অভিজ্ঞ স্পিনার টম হার্টলি, শোয়েব বশির এবং রেহান আহমেদ আছে।’ আথারটন আরও বলেছেন, ‘এই সফর তার জন্য চ্যালেঞ্জিং হবে, তবে নির্বাচকদের তার কাছ থেকে অনেক প্রত্যাশা রয়েছে।’ আমরা আপনাকে বলি যে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ভারতে কঠিন পরীক্ষা হতে চলেছে, কারণ এখানকার পিচে প্রথম দিন থেকেই টার্ন পাওয়ার আশা রয়েছে।

IND vs ENG: ভক্তদের জন্য সুসংবাদ, তৃতীয় টেস্টে দলে এন্ট্রি নিচ্ছেন পূজারা !!

About Author

Leave a Comment

2.