IND vs ENG: টেস্ট সিরিজের আগে বড় ধাক্কা, ছিটকে গেলেন এই ভয়ঙ্কর ব্যাটসম্যান !!

IND vs ENG: ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ECB) রবিবার 21 জানুয়ারি ঘোষণা করেছে যে হ্যারি ব্রুক ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেবেন না। বোর্ড জানিয়েছে, ব্যক্তিগত কারণে ব্রুক (Harry Brook) অবিলম্বে দেশে ফিরবেন। এই সিরিজের আগে প্রশিক্ষণ নিতে দলের সঙ্গে আবুধাবি পৌঁছেছিলেন হ্যারি ব্রুক। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বোর্ড তার জায়গায় অন্য একজন খেলোয়াড়ের নামও ঘোষণা করেছে যে আগামী 24 ঘন্টার মধ্যে দলে যোগ দেবে। আমরা আপনাকে বলি যে হ্যারি ব্রুকের বিদায় ইংল্যান্ডের জন্য একটি বড় ধাক্কা। তিনি ভারত সফরে দলের হয়ে ম্যাচ উইনারের ভূমিকা পালন করতে পারতেন।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) বিবৃতি অনুযায়ী, ‘ব্যক্তিগত কারণে হ্যারি ব্রুক অবিলম্বে দেশে ফিরতে প্রস্তুত। সিরিজে ভারতে আসবেন না তিনি। বোর্ড আরও বলেছে, ‘হ্যারি ব্রুকের পরিবার এই সময়ে তার গোপনীয়তা বজায় রাখার জন্য অনুরোধ করেছে। ইসিবি এবং পরিবার মিডিয়া এবং জনসাধারণকে তার ইচ্ছাকে সম্মান করার এবং তার গোপনীয়তায় অনুপ্রবেশ করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করে।

Harry Brook, Ind Vs Eng
Harry Brook

2022 সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্রুকের টেস্ট অভিষেক হয়েছিল। ইংল্যান্ডের হয়ে তার শেষ ম্যাচ ছিল 2023 সালের জুলাইয়ে ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে। ইয়র্কশায়ারের এই 24 বছর বয়সী ব্যাটসম্যান এখনও পর্যন্ত 12টি টেস্ট খেলেছেন এবং চারটি সেঞ্চুরি এবং সাতটি হাফ সেঞ্চুরি সহ 1181 রান করেছেন।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ভারত সফরে ড্যান লরেন্সকে দলের সঙ্গে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। ইংল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ১১টি টেস্ট ম্যাচ খেলেছেন এই ব্যাটসম্যান। এই ম্যাচে তার নামে রয়েছে ৫৫১ রান। এই সময়ে তিনি ৩টি হাফ সেঞ্চুরিও করেছেন। লরেন্স শেষ টেস্ট খেলেছিলেন ২০২২ সালের মার্চে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ভারত সফরের জন্য ইংল্যান্ডের নতুন টেস্ট স্কোয়াড

বেন স্টোকস (অধিনায়ক), রেহান আহমেদ, জেমস অ্যান্ডারসন, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), শোয়েব বশির, ড্যান লরেন্স, জ্যাক ক্রাওলি, বেন ডাকেট, বেন ফক্স, টম হার্টলি, জ্যাক লিচ, অলি পোপ, অলি রবিনসন, জো রুট এবং মার্ক উড।

IND VS ENG: “ইংল্যান্ডের বাজবল থাকলে আমাদের…” টেস্ট সিরিজের আগে ইংরেজদের সতর্ক করলেন সুনীল গাভাস্কার !!

Leave a Comment