IND vs BAN: অসভ্যতামির চরম সীমায় পৌঁছে গেছে বাংলাদেশি যুব ক্রিকেটাররা, ভারতীয় দলের সাথে করলো এই কাজ !!

IND VS BAN: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশকে ৮৪ রানে হারিয়ে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছে ভারত। ব্লুমফন্টেইনের মানগাউং ওভালে এই গ্রুপ-এ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক। ব্যাটিং করতে গিয়ে উদয় সাহারান (64 রান) ও আদর্শ সিং (76 রান) এর দুর্দান্ত হাফ সেঞ্চুরির ভিত্তিতে নির্ধারিত 50 ওভারে 251 রান করে ভারত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

জবাবে বাংলাদেশ দল ৪৫.৫ ওভারে ১৬৭ রানে অলআউট হয়। ম্যাচ চলাকালীন উদয় সাহারান এবং বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে একটি সংঘর্ষও দেখা গেছে, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভারতের শুরুটা ভালো হয়নি। ৩১ রানে প্যাভিলিয়নে ফেরেন দুই ব্যাটসম্যান। এর পরে, অধিনায়ক উদয় সাহারান এবং আদর্শ সিংয়ের মধ্যে একটি দুর্দান্ত সেঞ্চুরি জুটি ছিল, যা ভারতকে সম্মানজনক স্কোরে নিয়ে যায়।

বাংলাদেশের খেলোয়াড়রা এই দুই ব্যাটসম্যানের দুর্দান্ত ব্যাটিং হজম করতে না পারায় ইনিংসের ২৫তম ওভারে উদয় সাহারানকে কিছু বলতে থাকেন আরিফুল ইসলাম। এরপর বাংলাদেশি অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বিও ইসলাম নিয়ে সাহারানের দিকে চলে যান এবং চোখ দেখিয়ে কিছু বলতে থাকেন।

তাহলে ভারতীয় অধিনায়কও পিছু হটতে গিয়েছিলেন কোথায়? তিনিও এগিয়ে এসে বাংলাদেশি খেলোয়াড়দের শিক্ষা দিয়েছেন। এসময় সেখানে উপস্থিত আম্পায়ার হস্তক্ষেপ করে খেলোয়াড়দের আলাদা করে দেন। পরে আম্পায়ারকেও বাংলাদেশি খেলোয়াড়দের বুঝিয়ে বলতে দেখা যায়। এর ভিডিওটিও বেশ ভাইরাল হচ্ছে।

এই ম্যাচে ভারতের ইনিংস সামলেছিলেন অধিনায়ক সাহারান ও আদর্শ সিং। তৃতীয় উইকেটে দুজনের মধ্যে ১১৬ রানের বড় জুটি গড়ে ওঠে। আদর্শ ৯৬ বল মোকাবেলা করে ৭৬ রানের ইনিংস খেলেন। আদর্শ তার ইনিংসে ৬টি চার মারেন। একই সঙ্গে ৯৪ বলে ৬৪ রান করেন অধিনায়ক উদয় সাহারান। এই ইনিংসে উদয়ের ব্যাট থেকে এসেছে চারটি চার।

IND vs BAN: বিরাট কোহলি নন বরং এই প্লেয়ার হলেন ICC’ইভেন্টে ‘বাংলাদেশের ত্রাস’, আজেকর ম্যাচে করতে চলেছেন বাজিমাত !!

Leave a Comment