IND vs BAN: বিরাট কোহলি নন বরং এই প্লেয়ার হলেন ICC’ইভেন্টে ‘বাংলাদেশের ত্রাস’, আজেকর ম্যাচে করতে চলেছেন বাজিমাত !!

0
15

IND vs BAN: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team, Ind Vs Ban
Indian Cricket Team

এসবের পাশাপাশি, বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে চলেছে ২০২৩ বিশ্বকাপে ভারত বনাম বাংলাদেশের (IND vs BAN) ম্যাচ। যেখানে এই ম্যাচে বাংলাদেশ দলের ত্রাস হতে চলেছে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু এখানে রোহিত শর্মারই নাম কেন বলা হয়েছে?

Virat Kohli,Ind Vs Ban
Virat Kohli

আসলে আমরা সকলেই জানি রোহিত শর্মা বর্তমানে স্বপ্নের মতো ছন্দে রয়েছে। এছাড়া বিশ্বকাপে রোহিত সমাজে কতটা ভয়ঙ্কর হয়ে ওঠেন সেটাও আমরা সকলেই জানি। পাশাপাশি হিটম্যান ২০১৫ বিশ্বকাপে বাংলাদেশ দলের বিরুদ্ধে শতরান হাঁকিয়েছিলেন।

Rohit Sharma,Ind Vs Ban
Rohit Sharma

শুধু তাই নয় ২০১৭ সালে অনুষ্ঠিত হওয়া চ্যাম্পিয়ন্স ট্রফিতেও বাংলাদেশ দলের বিরুদ্ধে রোহিতের ব্যাট থেকে এসেছিল দুর্দান্ত শত রান। এমনকি ২০১৯ বিশ্বকাপেও বাংলাদেশ দলের বিরুদ্ধে আবারো তিনি শত রান হাকিয়েছিলেন। সুতরাং আজকের ম্যাচেও (IND vs BAN) রোহিত শর্মা হতে চলেছে বাংলাদেশ দলের অন্যতম ভয়ের কারণ।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!