আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বড় ধাক্কা পেল টিম ইন্ডিয়া!! নির্বাচিত হওয়ার পর ও T20 বিশ্বকাপ খেলতে পারবেন না ঋষভ পন্ত, কারণ জানলে অবাক হবেন আপনিও

Rishabh Pant: ইন্ডিয়ার নির্বাচকরা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের ১৫-সদস্যের দল ঘোষণা করেছে যা ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত হবে। ...

Published on:

Rishabh Pant: ইন্ডিয়ার নির্বাচকরা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের ১৫-সদস্যের দল ঘোষণা করেছে যা ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত হবে। এদিকে, টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত, যিনি আইপিএল 2024-এ দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব করছেন, তিনিও রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেয়েছেন। স্কোয়াডে যোগ দেওয়ার পরেও, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে জায়গা পাবেন কি না, তা নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে?বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান ঋষভ পন্ত একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পরে ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলেন কিন্তু ১৫ মাসের দীর্ঘ বিরতির পরে আইপিএল 2024-এ প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসেন এবং টি-টোয়েন্টি ওয়ার্ল্ডের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা করে নিতে সক্ষম হন কাপ ২০২৪। তবে, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পাবেন কিনা তা নিয়ে ভক্তদের মধ্যে উদ্বেগ রয়েছে।

Img 20240504 173129 26362895201030929189, , বড় ধাক্কা পেল টিম ইন্ডিয়া!! নির্বাচিত হওয়ার পর ও T20 বিশ্বকাপ খেলতে পারবেন না ঋষভ পন্ত, কারণ জানলে অবাক হবেন আপনিও

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ঋষভ পন্তকে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা হবে কি না, কিছু ভক্ত বলছেন যে ঋষভ পান্ত এবং সঞ্জু স্যামসন দুজনেই আইপিএল 2024-এ দুর্দান্ত ফর্মে রয়েছেন। আসছে কিন্তু সঞ্জু স্যামসনের পারফরম্যান্স তার চেয়ে ভাল হয়েছে। ঋষভ পন্ত। এমতাবস্থায় তার বর্তমান ফর্ম বিবেচনা করে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন সঞ্জু স্যামসন।

টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত এবং সঞ্জু স্যামসন দুজনকেই দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে। আইপিএলে, ঋষভ ১১ ম্যাচে ৪৪.২২ গড়ে ৩৯৮ রান করেছেন, যেখানে সঞ্জু স্যামসন ১০ ম্যাচে ৬৪.১৭ গড়ে ৩৮৫ রান করেছেন। একভাবে, উভয়ের পারফরম্যান্স একই রকম হয়েছে তবে ভক্তরা বলছেন যে ঋষভ পন্তের আগে, সঞ্জু স্যামসন টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.