আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: শিখর ধাওয়ান কি IPL 2024-এ খেলবেন? CSK-এর বিরুদ্ধে ম্যাচের আগে ভক্তদের বড় খবর জানালেন কোচ !!

IPL 2024: পাঞ্জাব কিংস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম মরসুম একটি জয় দিয়ে শুরু করেছিল, কিন্তু তারপরে তাদের পারফরম্যান্স খুব খারাপ ছিল। পরের ৭ ম্যাচে মাত্র ...

Updated on:

IPL 2024: পাঞ্জাব কিংস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম মরসুম একটি জয় দিয়ে শুরু করেছিল, কিন্তু তারপরে তাদের পারফরম্যান্স খুব খারাপ ছিল। পরের ৭ ম্যাচে মাত্র ১ জয় পেয়েছে তারা। তবে এখন ২ ব্যাক টু ব্যাক ম্যাচ জিতে লাল জার্সিধারী দলটি প্লে অফে ওঠার চেষ্টা করছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পাঞ্জাব কিংস তাদের পরবর্তী ম্যাচ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫ মে ধরমশালায় খেলতে চলেছে। তবে এই ম্যাচের আগে শিখর ধাওয়ানকে (Shikhar Dhawan) নিয়ে বড় আপডেট দিয়েছেন দলের বোলিং কোচ।

৩৮ বছর বয়সী শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) এই মরসুমের শুরুটা ভালো হয়েছিল। তিনি ৫ ম্যাচে ১৫২ রান করেছিলেন, কিন্তু তারপর কাঁধের চোটের কারণে তিনি দলের বাইরে ছিলেন। ৯ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ধাওয়ান তার শেষ ম্যাচ খেলেছিলেন।

কিন্তু এখন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরের ম্যাচের আগে দলের বোলিং কোচ সুনীল জোশি ধাওয়ানের ভক্তদের জন্য একটি বড় সুখবর দিয়েছেন। কোচের মতে, বাঁহাতি ব্যাটসম্যানকে CSK-র বিরুদ্ধে অ্যাকশন মোডে দেখা যাবে না, তবে এর পরে তিনি দলে ফিরতে পারেন।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের প্রাক্কালে, পাঞ্জাব কিংসের বোলিং কোচ সুনীল যোশি সংবাদ সম্মেলনে শিখর ধাওয়ানের চোটের বিষয়ে পরিস্থিতি স্পষ্ট করেছেন। তারা বলেছিল,

Shikhar Dhawan , Ipl 2024
Shikhar Dhawan

“ধাওয়ানের পুনর্বাসন ট্র্যাকে রয়েছে। সে ভালো করছে। পরের ম্যাচে তাকে পাওয়া যাচ্ছে না। তবে আশা করছি সে মৌসুমের শেষ দুই ম্যাচে ফিরে আসবে।”

তিনি আরও বলেন, “গত বছরও শিখর চোট পেয়েছিলেন। সে ভালো খেলছিল, কিন্তু তার ইনজুরির কারণে স্যামকে অধিনায়ক হতে হয়। এবারও স্যাম একজন নেতা হিসেবে আবির্ভূত হয়েছেন এবং দলকে এগিয়ে নিয়ে গেছেন।”

অনেকদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন শিখর ধাওয়ান। তবে IPL-এ তিনি ক্রমাগত সক্রিয়। গত মৌসুমে, তিনি পাঞ্জাবের হয়ে ১১ ম্যাচে ৪১.৪৪ গড়ে এবং ১৪২.৯১ স্ট্রাইক রেটে ৩৭৩ রান করেছিলেন, যেখানে IPL ২০২২-এ, গাব্বার ১৪ ম্যাচে ৩৮.৩৩ গড়ে ২৬০ রান করেছিলেন।

যেখানে আমরা শিখর ধাওয়ানের সামগ্রিক আইপিএল ক্যারিয়ারের দিকে তাকাই, তিনি ২৩৭ ম্যাচে ৩৪.৯০ গড়ে এবং ১২৭.০৪ স্ট্রাইক রেটে ৭২২৫ রান করেছেন। এর মধ্যে রয়েছে ২টি সেঞ্চুরি ও ৫৪টি হাফ সেঞ্চুরি ইনিংস।

আরও পড়ুন। IPL 2024: কেএল রাহুলের পাশাপাশি নিজেদের দলকে বিদায় জানাবেন এই দুই ক্যাপটেন, ক্ষুব্ধ হলেন ফ্র্যাঞ্চাইজিগুলির ওপর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.