আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: CSK বনাম RCB ম্যাচের আগেই প্রকাশ্যে এলো খারাপ খবর, বিরাট ভক্তরা পেতে চলেছেন বড় ধাক্কা !!

Updated on:

WhatsApp Group Join Now

চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু মধ্যে IPL ২০২৪ (IPL2024)-এর দুর্দান্ত ম্যাচটি আগামীকাল অর্থাৎ শনিবার সন্ধ্যা ৭:৩০ থেকে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি হবে নকআউট ম্যাচের মতো যার গুরুত্ব অনেক বেশি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে এই ম্যাচে যে দল জিতবে তারাই প্লে অফের টিকিট পাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যাইহোক, RCB-কে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কমপক্ষে ১৮ রান বা ১১ বল বাকি থাকতে একটি জয় নিবন্ধন করতে হবে। RCB এবং CSK-এর মধ্যে IPL ২০২৪ (IPL 2024) ম্যাচের আগে একটি খারাপ খবর আসছে। ১৮ মে অর্থাৎ শনিবার, যখন উভয় দল একে অপরের বিরুদ্ধে একটি ম্যাচ খেলতে হবে, তখন বৃষ্টি ভিলেন হতে পারে। ওয়েদারের রিপোর্ট অনুসারে, ১৮ মে বেঙ্গালুরুতে ৭০-৮০ শতাংশ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

এমন পরিস্থিতিতে, যদি বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল হয়, তাহলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর যাত্রা থেমে যাবে এবং CSK ১৫ পয়েন্ট নিয়ে প্লে অফে জায়গা করে নেবে।চেন্নাই সুপার কিংস বর্তমানে ১৩ ম্যাচে ৭ টি জয় এবং ৬ টি হারে ১৪ পয়েন্ট করেছে। CSK-এর নেট রান রেট +০.৫২৮ হয়। একই সময়ে, RCB বর্তমানে ১৩ ম্যাচে ৬টি জয় এবং ৭টি হারে ১২ পয়েন্ট করেছে।

Royal Challengers Bengaluru, Ipl 2024
Royal Challengers Bengaluru

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর নেট রান রেট +০.৩৮৭। বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল হলে CSK এবং RCB-কে ১ পয়েন্ট ভাগ করতে হবে। এমন পরিস্থিতিতে চেন্নাই সুপার কিংস ১৫ পয়েন্ট নিয়ে প্লে অফে উঠবে এবং RCB-কে হতাশ হতে হবে।

যদি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দল চেন্নাই সুপার কিংসকে কমপক্ষে ১৮ রানে বা ১১বল বাকী রেখে হারায়, তাহলে তারা নেট রান রেটের ভিত্তিতে চতুর্থ উপলব্ধ অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে ২০২৪-এর IPL (IPL 2024)-এর প্লে অফে জায়গা করে নেবে RCB।

অন্যদিকে শুক্রবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টস জিতলে তাদের ১৪ পয়েন্ট থাকবে এবং তাদের আশা বেঁচে থাকবে। কিন্তু চেন্নাই সুপার কিংস দল যদি RCB-কে হারায় বা শনিবারের ম্যাচটি বাতিল হয়ে যায়, তাহলে চেন্নাই দল IPL ২০২৪-এর (IPL 2024)প্লে অফে জায়গা করে নেবে।

আরও পড়ুন। IPL 2024: “খুব খারাপ আচরণ…” হার্দিক পান্ডিয়া সম্বন্ধে বড় মন্তব্য করলেন দীনেশ কার্তিক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.