আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “খুব খারাপ আচরণ…” হার্দিক পান্ডিয়া সম্বন্ধে বড় মন্তব্য করলেন দীনেশ কার্তিক !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সময়টা ভালো যাচ্ছে না। IPL ২০২৪ (IPL 2024) এ মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) দায়িত্ব নেওয়ার পরে, তাকে ভক্তদের ঘৃণার মুখোমুখি হতে হয়েছিল। একই সঙ্গে তার অধিনায়কত্বও খুব একটা ভালো ছিল না। এত কিছু না হলে এখন তাদের বিচ্ছেদের খবরও বেরিয়ে আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু এই সবের মধ্যেই প্রাক্তন ভারতীয় খেলোয়াড় দীনেশ কার্তিক (Dinesh Karthik) একটি বড় প্রকাশ করেছেন যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ম্যাচ চলাকালীন সিনিয়র খেলোয়াড়দের সম্মান করেন না।দীনেশ কার্তিক (Dinesh Karthik)ক্রিকবাজের সাথে কথা বলার সময় বলেছিলেন যে আইপিএল ২০২৪ (IPL 2024) চলাকালীন, হার্দিক পান্ড্য মাঠে তার সাথে খারাপ ব্যবহার করেছিলেন এবং তাকে স্লেজ করেছিলেন।

কার্তিক বললেন, “আমি যখন মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) বিপক্ষে ম্যাচে ব্যাট করতে আসি, তখন তাদের অধিনায়ক হার্দিক পান্ড্য আমাকে অনেক স্লেজ করে। তিনি আমাকে উত্যক্ত করতেন এবং বলতেন যে এখন লেগ স্পিনার এসেছে, আমি কেবল এটির জন্য ধন্যবাদ জানাতে যাচ্ছি। এর পর আমি যখন কিছু রান করতাম, তখন সে বলত, ঠিক আছে, মনে হচ্ছে আগের থেকে একটু ভালো হয়ে গেছে।”

Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya

তবে, দীনেশ আরও বলেছিলেন যে হার্দিক তার খুব ভাল বন্ধু এবং তিনি তার ব্যাটিং কৌশলের অনেকবার প্রশংসা করেছেন। IPL ২০২৪-এ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) সবাইকে অবাক করেছিল এবং প্লে অফে পৌঁছতে সফল হয়েছিল। কিন্তু এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের (RR) কাছে হারের মুখে পড়তে হয় তাদের। পাশাপাশি উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিকও ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন।

শেষ ম্যাচের পর তিনি RCB খেলোয়াড়দের কাছ থেকে গার্ড অফ অনারও পেয়েছিলেন। এখন কার্তিককে ২০২৪ সালের T20 বিশ্বকাপে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে। হার্দিক পান্ডিয়ার জন্য সাম্প্রতিক সময়গুলো খুব একটা ভালো যাচ্ছে না। তবে ২০২৪ সালের T20 বিশ্বকাপে তার ভালো পারফরম্যান্স হবে বলে আশা করা হচ্ছে। অতীতে বহুবার বড় ম্যাচে নিজের উপযোগিতা প্রমাণ করেছেন তিনি।

সম্ভবত এই কারণেই IPL ২০২৪-এ খারাপ পারফরম্যান্স সত্ত্বেও, নির্বাচকরা তাকে ভারতীয় দলে জায়গা দিয়েছেন। পান্ডিয়া ১৪ ম্যাচে মাত্র ১৮.০০ এর খারাপ গড়ে ২১৬ রান করেছেন। এই সময়ের মধ্যে একটি হাফ সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে। একই সময়ে, বোলিংয়েও তিনি ১০.৭৫ রান খরচ করে মাত্র ১১ উইকেট নেন।

আরও পড়ুন। IPL 2024: “মানুষকে জানার জন্য…” বিরাট কোহলির সাথে সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করায় রেগে গেলেন গৌতম গম্ভীর, দিলেন বড় বয়ান !!
About Author

Leave a Comment

2.