আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL শেষ হওয়ার আগেই এই কিংবদন্তিকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে DC!! এমনই ইঙ্গিত কোচের

Published on:

WhatsApp Group Join Now

Delhi Capitals:আইপিএল 2024 এর লিগ পর্ব শেষ হতে চলেছে, ঋষভ পন্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস দলের জন্য লিগ পর্ব শেষ হয়েছে। এই মৌসুমে দলের প্লে-অফে পৌঁছানো খুব কঠিন মনে হচ্ছে। এদিকে, দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি কয়েক মাস পরে আইপিএল 2025 এর পরবর্তী মরসুমের জন্য মেগা নিলামে ভারতীয় দলের একজন শক্তিশালী খেলোয়াড়কে ছেড়ে দিতে পারে। ১৪ মে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে এই মরসুমে খেলার পরে দলের সহকারী কোচ এই ইঙ্গিত দিয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ঋষভ পন্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস দল আইপিএল 2024-এর লিগ পর্যায়ে তার সমস্ত ম্যাচ খেলেছে। গাণিতিকভাবে, দিল্লি দলের প্লে অফে যোগ্যতা অর্জনের আশা এখনও অক্ষত, তবে ভক্তরা বলছেন যে এখন দিল্লি ক্যাপিটালস দলের পক্ষে যোগ্যতা অর্জন করা কঠিন বলে মনে হচ্ছে। এদিকে লখনউয়ের বিপক্ষে খেলা শেষ লিগ ম্যাচের পর দলের সহকারী কোচ প্রবীণ আমরেন আগামী মৌসুমে শক্তিশালী খেলোয়াড় পৃথ্বী শকে দল থেকে ছাড়ার ইঙ্গিত দিয়েছেন।

আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তার শেষ ম্যাচ খেলার পর, দিল্লি ক্যাপিটালস দলের সহকারী কোচ প্রবীণ আমরে পৃথ্বী শ-কে এই মরসুমে কয়েকটি ম্যাচ খেলতে বলেছিল। সে বলল যে,

Img 20240517 145714 54381794000240528470, , Ipl শেষ হওয়ার আগেই এই কিংবদন্তিকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে Dc!! এমনই ইঙ্গিত কোচের

“আপনি দেখতে পাচ্ছেন যে তিনি শেষ চারটি (আসলে পাঁচটি) ম্যাচের জন্য বেঞ্চে ছিলেন, তবে এটি আইপিএল। আপনি ফর্মে না থাকলে আপনি আপনার জায়গা ধরে রাখতে পারবেন না। শেষ পর্যন্ত দলের জন্য চাপ এত বেশি যে প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এবং আমরা এটি করেছি, আমরা তাকে না খেলে ম্যাচ জিতেছি। আমার মনে হয়, যেই সুযোগ পেয়েছে, অভিষেক পোড়েল দুই হাতেই ধরেছে।”

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় পৃথ্বী শ আইপিএল 2024-এ তার দল দিল্লি ক্যাপিটালসের প্রতিনিধিত্ব করার সময় খুব সাধারণ পারফরম্যান্স দিয়েছেন। যার কারণে ম্যাচ থেকে ছিটকে পড়তে হয় তাকে। এই মৌসুমে তিনি ৮ ম্যাচে ২৪.৭৫ গড়ে ১৯৮ রান করেছেন। এই সময়ের মধ্যে তার ব্যাট থেকে এসেছে মাত্র একটি হাফ সেঞ্চুরি। প্রবীণ আমরেনের বক্তব্যের পর মনে করা হচ্ছে, আগামী মৌসুমে দিল্লি ক্যাপিটালস দল তাকে ছেড়ে দিতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.