আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“আর কখনো ফিরবো না…” IPL’এর মাঝেই অবসরের সিদ্ধান্ত নিলেন কোহলি, করলেন এই মন্তব্য !!

Updated on:

WhatsApp Group Join Now

Virat Kohli: টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে আইপিএল 2024-এ তরঙ্গ তৈরি করতে দেখা যায়। প্রাথমিক পর্বে তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পারফরম্যান্স প্রত্যাশা অনুযায়ী হয়নি, ৮ ম্যাচের মধ্যে ৭টিতেই পরাজয়ের সম্মুখীন হয়েছে। যাইহোক, এর পরে দলটি টানা ৫ ম্যাচ জিতে একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করে এবং এখনও প্লে অফে পৌঁছানোর আশা বাঁচিয়ে রাখে। এদিকে, অভিজ্ঞ বিরাট কোহলি RCB পডকাস্টের সময় তার অবসর নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। যা নিয়ে দ্রুত আলোচনা হচ্ছে ক্রিকেট বিশ্বে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এর মধ্যে, ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি ১৮ মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ফাইনাল লিগ ম্যাচের আগে একটি পডকাস্টের সময় তার অবসর ঘোষণা করেছিলেন। একটি বড় বিবৃতি দেওয়া হয়েছে। তাকে প্রশ্ন করা হয়, এমন কি আছে যা আপনাকে এখনো ক্ষুধার্ত রাখতে পারে? এই বিষয়ে প্রবীণ ক্রিকেটার বিরাট কোহলি প্রতিক্রিয়া জানিয়ে বলেন,

“আমি এমন কোনো অসমাপ্ত ব্যবসা দিয়ে আমার ক্যারিয়ার শেষ করতে চাই না যার জন্য আমি পরে আফসোস করতে পারি। আমি নিশ্চিত যে আমি তা করব না, একবার আমি ক্রিকেটে আমার কাজ শেষ করে চলে যাব এবং তারপরে আপনি কিছু সময়ের জন্য আমাকে দেখতে পাবেন না। তাই যতক্ষণ আমি খেলি ততক্ষণ আমি সবকিছুই দিয়ে থাকি এবং এটাই আমাকে চালিয়ে যায়।”

Img 20240517 145714 64643285262516751503, , &Quot;আর কখনো ফিরবো না...&Quot; Ipl'এর মাঝেই অবসরের সিদ্ধান্ত নিলেন কোহলি, করলেন এই মন্তব্য !!

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে আইপিএল 2024-এ তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ব্যাট দিয়ে আশ্চর্যজনকভাবে পারফর্ম করতে দেখা যায়। এই মৌসুমে, তিনি ১৩ ম্যাচে ৭০ এর দুর্দান্ত গড়ে ৬৬১ রান করে এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক রয়েছেন। চলতি মৌসুমে ৫টি হাফ সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি করেছেন তিনি।

ভক্তরা আশা করছেন যে বিরাট কোহলি আইপিএল 2024-এর পরে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স করে ভারতীয় দলকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.