আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত নয় বরং এই ২ দলের মধ্যে হতে চলেছে T20 বিশ্বকাপের ফাইনাল, বড় ভবিষ্যদ্বাণী নাসির হুসেনের !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024 আগামী মাসে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত হবে। ২ জুন থেকে শুরু হওয়া এই মেগা ইভেন্টে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন নিউইয়র্কে আয়ারল্যান্ডের বিরুদ্ধে অভিযান শুরু করবে। এদিকে, ইংল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার নাসের হুসেন টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর ফাইনালে পৌঁছানোর দলগুলি সম্পর্কে তার ভবিষ্যদ্বাণী করেছেন। আমরা আরও বিস্তারিতভাবে ব্যাখ্যা করতে যাচ্ছি যে দুটি দলকে প্রাক্তন ইংলিশ অধিনায়ক শিরোপার জন্য শক্তিশালী দাবিদার হিসাবে বর্ণনা করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতে অনুষ্ঠিত হওয়া আইপিএল 2024-এর লিগ পর্বের চূড়ান্ত পর্ব চলাকালীন, ইংল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন প্রশ্ন করেছিলেন যে ২ জুন থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 টুর্নামেন্টের ফাইনালে কোন দল খেলবে। দুটি দল কি পৌঁছতে পারবে? এ বিষয়ে তাদের সম্ভাবনার কথা জানিয়েছেন। এই সময়ে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড ক্রিকেট দল এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে একটি শিরোপা ম্যাচ হতে পারে। এই ধরনের ভবিষ্যদ্বাণী করার সময়, তিনি রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া এবং ২০২৩ বিশ্বকাপ জয়ী দল অস্ট্রেলিয়ার নাম নেননি।

T20 World Cup 2024

অস্ট্রেলিয়ার আয়োজনে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দল পাকিস্তানকে হারিয়ে ট্রফি দখল করে। এই সময়ে, তারা সেমিফাইনালে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে ১০ উইকেটে পরাজিত করে এবং টুর্নামেন্ট থেকে ছিটকে যায়। জশ বাটলারের নেতৃত্বে ইংল্যান্ড দল আবারও টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিততে পারে বলে সম্ভাবনা ব্যক্ত করেছেন সাবেক ইংলিশ অধিনায়ক নাসের হুসেন।

প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক নাসের হুসেন ফাইনালে পৌঁছে যাওয়া দুটি দলের মধ্যে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের নাম নাও থাকতে পারে, কিন্তু বিশ্বজুড়ে ভক্ত এবং সমস্ত ক্রিকেট বিশেষজ্ঞরা ভারতীয় দলকে শিরোপার শক্তিশালী প্রতিযোগী বলে মনে করেন। থাকছেন। একই সময়ে, ভারতীয় ভক্তরা আশাবাদী যে রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ভাল পারফরম্যান্স করবে এবং ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতে আইসিসি টুর্নামেন্ট জেতার ১০ বছরের অপেক্ষার অবসান ঘটাবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য আমেরিকাতে পৌঁছানোর পরেই ICC-কে অভিযোগ জানালো টিম ইন্ডিয়া, ছড়িয়ে পড়ল আতঙ্ক !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.