আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভক্তদের জন্য শীঘ্রই আসতে চলেছে বড় চমক!! রিংকু সিং-এর জন্য টিম ইন্ডিয়াতে পরিবর্তন আনতে চলেছেন রোহিত শর্মা

Rohit Sharma: আসন্ন T20 বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি আইপিএলে তাদের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরষ্কার হিসাবে সঞ্জু ...

Published on:

Rohit Sharma: আসন্ন T20 বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি আইপিএলে তাদের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরষ্কার হিসাবে সঞ্জু স্যামসন, শিবম দুবে এবং যুজবেন্দ্র চাহালকে টিম ইন্ডিয়াতে স্থান দিয়েছে। তবে অনেক শক্তিশালী ও অভিজ্ঞ খেলোয়াড়ও দল থেকে বাদ পড়েছেন। রিংকু সিং, কেএল রাহুল সহ অনেক খেলোয়াড় আছেন, যারা টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার শক্তিশালী প্রতিযোগী ছিলেন, কিন্তু দলে জায়গা পাননি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যাইহোক, বৃহস্পতিবার, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বিস্ফোরক ব্যাটসম্যান রিংকু সিং-এর সমালোচনা করেছেন, যার পরে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে পরিবর্তন নিয়ে জল্পনা চলছে। আসুন জেনে নিই এই পুরো বিষয়টি কি?

আসলে, বৃহস্পতিবার, অধিনায়ক রোহিত শর্মা এবং নির্বাচক কমিটির চেয়ারম্যান অজিত আগরকার বিসিসিআই সদর দফতরে একটি সাংবাদিক সম্মেলন করেছিলেন। এই সময়, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত টিম ইন্ডিয়া সম্পর্কিত সমস্ত প্রশ্নের উত্তর দেন। প্রেস কনফারেন্সে রিংকু সিংকে নিয়েও একটি প্রশ্ন করা হয়েছিল, যার উত্তরে অজিত আগরকার বলেছিলেন যে ২০২৪ সালের আইপিএলে খারাপ পারফরম্যান্সের কারণে রিংকুকে দল থেকে বাদ দেওয়া হয়নি। বরং দলে স্লট না থাকায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগরকার বলেছেন যে রিঙ্কু সিংয়ের জায়গায় একজন অতিরিক্ত রিস্ট স্পিনারকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Img 20240504 173129 37033916817567891831, , ভক্তদের জন্য শীঘ্রই আসতে চলেছে বড় চমক!! রিংকু সিং-এর জন্য টিম ইন্ডিয়াতে পরিবর্তন আনতে চলেছেন রোহিত শর্মা

সংবাদ সম্মেলনের পরে, রোহিত শর্মা সরাসরি ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছেছিলেন, যেখানে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) তাদের পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছিল। এই সময় হিটম্যানের সাথে রিংকু সিং-এরও দেখা হয় এবং দুজনকেই খুব সিরিয়াসভাবে কথা বলতে দেখা যায়। উভয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং ভক্তরা বলছেন যে রোহিত শীঘ্রই ভারতীয় দলে পরিবর্তন আনবেন এবং রিংকুকে দলে অন্তর্ভুক্ত করবেন। কিন্তু এটা ঘটতে খুব কঠিন।

রিংকু সিং ব্যাকআপ খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত, তবে অন্য খেলোয়াড় আহত হলে বা অন্য কোনো সমস্যার সম্মুখীন হলেই তিনি মূল দলে আসতে পারবেন।

রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চন্দন। আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ।

রিজার্ভ খেলোয়াড়- শুভমান গিল, রিংকু সিং খলিল আহমেদ, আভেশ খান।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.