আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “বিরাটের সাথে ওপেনিং…”কিং কোহলিকে অদ্ভুত পরামর্শ দিলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার অজয় জাদেজা !!

T20 World Cup 2024: বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া 2024 সালের T20 বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের টিম ইন্ডিয়া ঘোষণা করেছে। অজিত আগারকারের (Ajit ...

Updated on:

T20 World Cup 2024: বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া 2024 সালের T20 বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের টিম ইন্ডিয়া ঘোষণা করেছে। অজিত আগারকারের (Ajit Agarkar) নেতৃত্বে নির্বাচক কমিটি টপ অর্ডারের দায়িত্ব দিয়েছে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) এবং বিরাট কোহলিকে (Virat Kohli)। তবে কে ইনিংস শুরু করবেন তা এখনও স্পষ্ট নয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এরই ধারাবাহিকতায় চমকপ্রদ বক্তব্য দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন খেলোয়াড়। তিনি বিশ্বাস করেন যে বিরাট কোহলি (Virat Kohli) এবং যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) আসন্ন বিশ্বকাপে ভারতের হয়ে ওপেন করা উচিত, যেখানে রোহিতের তিন নম্বরে ব্যাট করা উচিত।

প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় অজয় জাদেজা (Ajay Jadeja) , জিও সিনেমার একটি প্রোগ্রাম চলাকালীন, বিরাট কোহলিকে যশস্বী জয়সওয়ালের সাথে ইনিংস শুরু করার পরামর্শ দিয়েছিলেন। এর পেছনের কারণও ব্যাখ্যা করেছেন তিনি। অজয় বলেন,

Virat Kohli, T20 World Cup 2024
Virat Kohli

“রোহিত শর্মা তিন নম্বরে ব্যাট করতে পারেন। এটি তাদের কিছুটা শিথিলতা দেবে এবং তাদের খেলা বুঝতে সাহায্য করবে। অধিনায়ক হিসেবে তার মনে অনেক কিছু চলছে। আপনি জানেন এটি আপনাকে ধারাবাহিকতা দেবে, তাই আপনি এই পরিকল্পনাটিও ব্যবহার করতে পারেন। বিরাট টপ অর্ডারে সেরা এবং পাওয়ারপ্লেতে আক্রমণাত্মক ব্যাট করতে পারে।”

উল্লেখ্য, T20 আন্তর্জাতিকে ইনিংস ওপেন করার সময় বিরাট কোহলির রেকর্ড চমৎকার। ভারতের হয়ে এখন পর্যন্ত মাত্র ৯ বার ওপেন করেছেন তিনি। এই সময়ের মধ্যে, তিনি ৫৭.১৪ গড়ে এবং ১৬১.২৯ এর বিস্ফোরক স্ট্রাইক রেটে ৪০০ রান করেছেন। শুধু তাই নয়, উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে ১টি সেঞ্চুরি ও ২টি হাফ সেঞ্চুরিও করেছেন কোহলি।

আসুন আমরা আপনাকে মনে করিয়ে দিই যে কিং কোহলি (Virat Kohli) তার ৭১ তম আন্তর্জাতিক সেঞ্চুরি করেছিলেন যখন T20 ফরম্যাটে খেলা এশিয়া কাপ 2022-এ আফগানিস্তানের বিরুদ্ধে কেএল রাহুলের (KL Rahul) সাথে ইনিংস শুরু করেছিলেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভিসা না পাওয়ায় T20 বিশ্বকাপে অংশ নিতে পারবেন না এই পাকিস্তানি খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.