আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: প্রেমিকার সামনেই উদযাপন করলেন বিশ্বকাপের প্রথম অর্ধশতরান, ভাইরাল ভিডিও !!

Shubman Gill: গতকাল ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তথা বিশ্বকাপ ইতিহাসে প্রথমবারের মতো অর্ধশত রান হাকিয়েছেন শুভমান গিল (Shubman Gill)। আর সেই অর্ধশত রানের উদযাপন ...

Updated on:

Shubman Gill: গতকাল ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তথা বিশ্বকাপ ইতিহাসে প্রথমবারের মতো অর্ধশত রান হাকিয়েছেন শুভমান গিল (Shubman Gill)। আর সেই অর্ধশত রানের উদযাপন করার সময় দর্শকদের মধ্যে পেয়ে গেলেন তার বিশেষ সমর্থককে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Shubman Gill
Shubman Gill

হ্যাঁ, তিনি আর কেউ নন শচীন কন্যা সারা টেন্ডুলকর (Sara Tendulkar)। এই শচীন কন্যাকে নিয়ে শুভমান গিলের (Shubman Gill) সঙ্গে নানান প্রেমের গল্প দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। গতকাল বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে মাঠের ক্যামেরাতে বহুবার ধরা পড়েছেন সারা।

Sara Tendulkar And Shubman Gill
Sara Tendulkar And Shubman Gill

প্রথম থেকে সপ্তম ওভার এর মধ্যেই সারাকে দেখানো হয়েছে। পাশাপাশি হাসান মাহমুদ এর করা বোলিংয়ে গিল (Shubman Gill) কভারে খুবই সুন্দর একটি কভার ড্রাইভ মারেন। ঠিক তারপরেই ক্যামেরায় বন্দি হয় দর্শক দিধায় বসে সারা হাততালি দিচ্ছেন।

Shubman Gill
Shubman Gill

কিন্তু সারার এই উল্লাস আরো বেড়ে যায় যখন শুভমান গিল বিশ্বকাপে তার প্রথম অর্ধশত রান পূর্ণ করেন। গিলের অর্ধশত রান করার পরই সারা অনেকক্ষণ ধরে হাততালি দিতে থাকেন। ঠিক তার কিছুক্ষণ পরেই শুভমান গিল (Shubman Gill) ক্যাচ তুলে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author
2.