আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া, চোট পেলেন ক্যাপ্টেন রোহিত শর্মা, খেলার ব্যাপারে আছে সংশয় !!

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024 শুরু হতে এক মাসেরও কম বাকি আছে, এই মেগা ইভেন্টটি ২ জুন মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার মধ্যে খেলার ...

Updated on:

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024 শুরু হতে এক মাসেরও কম বাকি আছে, এই মেগা ইভেন্টটি ২ জুন মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার মধ্যে খেলার মধ্য দিয়ে শুরু হবে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে যাত্রা শুরু করবে। এদিকে, রোহিত শর্মার (Rohit Sharma) পিঠের সমস্যার আপডেট বেরিয়ে আসছে, যা ভক্তদের পুরোপুরি হতবাক করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IPL 2024-এ ৩ মে মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে মুম্বাইয়ের প্লেয়িং ইলেভেনে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে অন্তর্ভুক্ত করা হয়নি। এর পর ভক্তরা পুরোপুরি উদ্বিগ্ন হয়ে পড়েন।

এই ম্যাচে তাকে দ্বিতীয় ইনিংসে প্রভাবশালী খেলোয়াড় হিসেবে খেলতে দেখা গেলেও ব্যাট হাতে তেমন কিছু করতে পারেননি এবং সস্তায় আউট হন। ম্যাচ শেষ হওয়ার পরে, সতীর্থ পীযূষ চাওলা (Piyush Chawla) রোহিত শর্মার ফিটনেস সম্পর্কে একটি আপডেট দিয়েছিলেন এবং বলেছিলেন যে তার পিঠে সমস্যা রয়েছে।

Rohit Sharma, T20 World Cup 2024
Rohit Sharma

IPL 2024-এ KKR-এর বিরুদ্ধে খেলার আগে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা পিঠের কিছু সমস্যার সম্মুখীন হয়েছিলেন। যার কারণে ম্যাচে ব্যাটসম্যান হিসেবে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলতে আসেন ভারতীয় অধিনায়ক। এই প্রথম নয় যে রোহিত শর্মা পিঠে সমস্যায় পড়েছেন। এর আগে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ টেস্ট ম্যাচে পিঠে সমস্যা হয়েছিল তার। যার কারণে শেষ ম্যাচে মাঠে নামেননি তিনি।

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার পিঠে সমস্যা হওয়ার খবরটি সবাইকে অবাক করেছে, তবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতার মধ্যে ম্যাচের পরে, পীযূষ চাওলা বলেছিলেন যে তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।

এরপর স্বস্তির নিঃশ্বাস ফেলে ভারতীয় সমর্থকরা। ২০২৪ সালের T-20 বিশ্বকাপে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার ভালো পারফরম্যান্সের জন্য ভারতীয় ভক্তদের উচ্চ প্রত্যাশা রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভিসা না পাওয়ায় T20 বিশ্বকাপে অংশ নিতে পারবেন না এই পাকিস্তানি খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.