আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: খুশির খবর পেলো CSK শিবির, দলে আবার যোগ দিচ্ছেন এই ম্যাচ উইনাররা !!

চেন্নাই সুপার কিংস, IPL 2024 এর আগের সংস্করণের বিজয়ী দল, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলা শেষ ম্যাচে তার ৫জন বড় খেলোয়াড় ছাড়াই মাঠে নেমেছিল। এই সময়ে, ...

Updated on:

চেন্নাই সুপার কিংস, IPL 2024 এর আগের সংস্করণের বিজয়ী দল, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলা শেষ ম্যাচে তার ৫জন বড় খেলোয়াড় ছাড়াই মাঠে নেমেছিল। এই সময়ে, স্যাম কুরানের (Sam Curran) নেতৃত্বে পাঞ্জাব দল চেন্নাইকে তাদের হোম গ্রাউন্ডে পরাজিত করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর সাথে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন CSK দলের জন্য IPL 2024-এর প্লে অফে যোগ্যতা অর্জনের অসুবিধা বেড়েছে। এই সময়ে, চেন্নাই সুপার কিংসের ভক্তদের জন্য বড় সুখবর আসছে, দলের দুই বড় খেলোয়াড় আবার দলে যোগ দিয়েছেন।

পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলা শেষ ম্যাচে অনেক তারকা খেলোয়াড় ছাড়াই ছিল চেন্নাই সুপার কিংস দল। তাদের মধ্যে ছিলেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের খেলোয়াড় মহিষ তীক্ষণা (Maheesh Theekshana) ও মাথিশা পাথিরানা (Matheesa Pathirana) ।

Maheesh Theekshana And Matheesha Pathirana , Ipl 2024
Maheesh Theekshana And Matheesha Pathirana

যারা 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য ভিসা ইস্যুতে দেশে ফিরেছেন। যাইহোক, এখন এই উভয় খেলোয়াড়ই তাদের কাজ শেষ করে আবার দলে যোগ দেবেন এবং ৫ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলার ম্যাচে দলের প্লেয়িং ইলেভেনে বাছাইয়ের জন্য উপলব্ধ হবেন।

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলার ঠিক আগে মহেশ তিক্ষণা এবং মাথিশা পাথিরানা ফিরে আসার পর ঋতুরাজ গায়কওয়াড়ের (Ruturaj Gaikwad) নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের শক্তি বেড়েছে। অন্যদিকে, টিম ইন্ডিয়ার সেরা ফাস্ট দীপক চাহার (Deepak Chahar), যিনি ইনজুরির কারণে IPL 2024 থেকে বাদ পড়েছেন, এখনও পুরোপুরি ফিট নন এবং ৫ মে অনুষ্ঠিতব্য ম্যাচে নির্বাচনের জন্য উপলব্ধ হবেন না।

মিডিয়া রিপোর্ট অনুসারে, চেন্নাই সুপার কিংস দলের সিইও জানিয়েছেন যে ভারতীয় দলের ফাস্ট বোলার দীপক চাহার এখনও ফিট নন এবং IPL 2024-এর পুরো মৌসুমের বাইরে রয়েছেন। এই সময় তিনি আরও বলেন যে তিনি এই মৌসুমে খেলতে পারবেন কিনা তা এখনও পুরোপুরি নিশ্চিত নয়।

আরও পড়ুন। IPL 2024: কেএল রাহুলের পাশাপাশি নিজেদের দলকে বিদায় জানাবেন এই দুই ক্যাপটেন, ক্ষুব্ধ হলেন ফ্র্যাঞ্চাইজিগুলির ওপর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.