আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে শেষ ৩ ম্যাচে খেলবেন না বুমরাহ, এই কারণে বসতে হবে দলের বাইরে !!

Jasprit Bumrah: মুম্বাই ইন্ডিয়ান্স গুজরাট টাইটান্সের সাথে তাদের ব্যবসা করে IPL 2024 এর আগে হার্দিক পান্ড্যকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করেছিল। এর পরে, রোহিত শর্মার (Rohit ...

Updated on:

Jasprit Bumrah: মুম্বাই ইন্ডিয়ান্স গুজরাট টাইটান্সের সাথে তাদের ব্যবসা করে IPL 2024 এর আগে হার্দিক পান্ড্যকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করেছিল। এর পরে, রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় নীল জার্সি দলের অধিনায়কও নিযুক্ত হন তিনি। তবে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এই মৌসুমটা দুঃস্বপ্নের মতোই। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখন পর্যন্ত খেলা ১১টি ম্যাচের মধ্যে তারা মাত্র ৩টিতে জিতেছে, আর ৮টিতে তাদের পরাজয়ের মুখে পড়তে হয়েছে। তারা টুর্নামেন্টের বাইরে। এদিকে মুম্বই সংক্রান্ত আরও একটি বড় খবর বেরিয়ে আসছে। তাদের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) IPL-এর বাকি ৩ ম্যাচে অংশ নেবেন না।

চলতি মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্সকে এখনো ৩টি ম্যাচ খেলতে হবে। যদিও তারা প্লে অফের দৌড় থেকে বাদ পড়েছে। তবে তাদের খেলতে হবে সানরাইজার্স হায়দরাবাদ, কলকাতা নাইট রাইডার্স ও লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে। তবে মনে করা হচ্ছে এই ম্যাচগুলো থেকে অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে বিরতি দিতে পারে মুম্বাই দল।

Jasprit Bumrah , Ipl 2024
Jasprit Bumrah

আসলে, ICC T-20 বিশ্বকাপ 2024 IPL-এর ঠিক পরে ২ জুন থেকে খেলা হবে এবং এই মেগা ইভেন্টের আগে বুমরাহ টিম ইন্ডিয়ার প্রধান ফাস্ট বোলার হবেন। এমন পরিস্থিতিতে প্রায় এক মাস খেলাধুলা থেকে বিশ্রাম দেওয়া যেতে পারে জাসিকে।

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স ভালো না হলেও, জাসপ্রিত বুমরাহ ব্যাটসম্যানদের কাছে তার ভয়ঙ্কর অবতার দেখিয়েছেন। তিনি এই মৌসুমে সর্বোচ্চ উইকেট শিকারী এবং পার্পল ক্যাপ দখলে রেখেছেন।

বুমরাহ্ ১১ ম্যাচে ১৭ উইকেট নিয়েছেন এবং ৬.২৫ এর ইকোনমিতে রান খরচ করেছেন। IPL 2024-এ, যেখানে দলগুলি সহজেই ২৫০ রানের চিহ্ন স্পর্শ করছে, জসপ্রিত ব্যাটসম্যানদের একটি করে রানের প্রয়োজন ছিল। এমন পরিস্থিতিতে আসন্ন T-20 বিশ্বকাপেও ডানহাতি ফাস্ট বোলারের কাছ থেকে একই রকম পারফরম্যান্স আশা করা যায়।

আরও পড়ুন। IPL 2024: “ওদের বেতন কাটা হবে…” IPL চলাকালীন নিজেদের দেশে ফিরে যাওয়া খেলোয়াড়দের সম্বন্ধে বড় মন্তব্য করলেন এই কিংবদন্তি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.