আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: প্রকাশ্যে এলো রাহুলকে দলে না নেওয়ার আসল কারণ, সমর্থকদের ক্ষোভের মুখে রোহিত শর্মা ও অজিত আগরকার !!

T20 World Cup 2024: 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। শিবম দুবে (Shivam Dube), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং সঞ্জু স্যামসন ...

Updated on:

T20 World Cup 2024: 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। শিবম দুবে (Shivam Dube), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং সঞ্জু স্যামসন (Sanju Samson) সহ অনেক শক্তিশালী খেলোয়াড়, যারা IPL-এ তরঙ্গ তৈরি করছেন, দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে তা সত্ত্বেও ভারতীয় দল নিয়ে সন্তুষ্ট নন অনেক ক্রিকেট বিশেষজ্ঞ ও ভক্ত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দুর্দান্ত ফর্মে থাকা কেএল রাহুলকে (KL Rahul) দলে না রাখা নিয়ে প্রশ্ন তুলছে তারা। এদিকে, সাম্প্রতিক একটি প্রতিবেদনে একটি চমকপ্রদ বিষয় প্রকাশ্যে এসেছে, যা অজিত আগরকার (Ajit Agarkar) এবং তার নির্বাচক কমিটিকে নিয়ে গুরুতর প্রশ্ন তুলেছে।

উল্লেখ্য, T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার ঘোষণার দুদিন পর, নির্বাচক কমিটির চেয়ারম্যান অজিত আগারকার (Ajit Agarkar) এবং ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) একটি সংবাদ সম্মেলনে বক্তব্য দেন। এখানে আগারকারকে দলে কেএল রাহুলের (KL Rahul)স্থান সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল।

যার উত্তরে তিনি বলেছিলেন যে রাহুল লখনউয়ের ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকা পালন করার সময় ভাল পারফর্ম করছে। কিন্তু তারা একজন মিডল অর্ডার ব্যাটসম্যান খুঁজছিল, যেখানে সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং ঋষভ পান্ত (Rishabh Pant) ভালো করছে। তবে লখনউ সুপার জায়ান্ট সূত্রে বিশ্বাস করা হয়েছে যে আগরকারের এই বক্তব্য সম্পূর্ণ মিথ্যা।

Kl Rahul , T20 World Cup 2024
Kl Rahul

অজিত আগরকারের এই বক্তব্যের পর লখনউ সুপার জায়ান্টসের একটি সূত্র চমকপ্রদ প্রকাশ করেছে। তিনি বলেছেন যে কেএল রাহুল IPL শুরুর আগে LSG-তে মিডল অর্ডারে ব্যাট করতে প্রস্তুত ছিলেন। এই কারণেই টুর্নামেন্ট শুরুর আগে ফ্র্যাঞ্চাইজি দেবদত্ত পাডিক্কলকে (Devdutt Padikkal) তাদের দলে অন্তর্ভুক্ত করেছিল।

কিন্তু IPL-এর কয়েকদিন আগে কেএল রাহুল রোহিত শর্মার সাথে কথা বলেছিলেন এবং তিনি রাহুলকে বলেছিলেন যে তিনি সম্ভাব্য দলের অংশ নন। এই কারণেই IPL-এ ওপেন করার সিদ্ধান্ত নেন কেএল।

৩২ বছর বয়সী কেএল রাহুল এই মৌসুমে দুর্দান্ত ফর্মে রয়েছেন। লখনউ সুপার জায়ান্টসের হয়ে এখন পর্যন্ত খেলা ১০ টি ম্যাচে, তিনি ৪০.৬০ গড়ে এবং ১৪২.৯৬ স্ট্রাইক রেটে ৪০৬ রান করেছেন, যার মধ্যে 3টি অর্ধশতক রয়েছে।

শুধু তাই নয়, T-20 বিশ্বকাপের স্কোয়াডে নির্বাচিত উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ও সঞ্জু স্যামসনের চেয়েও বেশি রান কেএল রাহুলের নামে। ঋষভ এখনও পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের হয়ে ৩৯৮ রান করেছেন, আর সঞ্জু রাজস্থান রয়্যালসের হয়ে ৩৮৫ রান করেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভিসা না পাওয়ায় T20 বিশ্বকাপে অংশ নিতে পারবেন না এই পাকিস্তানি খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.