আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: এখনও T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা পেতে পারেন রিঙ্কু সিং, এই খেলোয়াড়ের জায়গায় তাকে অন্তর্ভুক্ত করা যেতে পারে !!

T20 World Cup 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম মরসুম এখন তার চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে চলেছে। এই রাঙা রং টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ২৬ ...

Updated on:

T20 World Cup 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম মরসুম এখন তার চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে চলেছে। এই রাঙা রং টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ২৬ মে। তবে এর পরেও ভক্তদের উত্তেজনায় কোনো বিরতি থাকবে না, কারণ ২ জুন থেকে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত হবে T-20 বিশ্বকাপ ২০২৪। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই আসন্ন মেগা ইভেন্টে ২০ টি দল অংশগ্রহণ করবে এবং সকলেই তাদের নিজ নিজ ১৫ সদস্যের স্কোয়াড ICC-তে পাঠিয়েছে। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়াও ৩০ এপ্রিল টিম ইন্ডিয়া ঘোষণা করেছে। তবে কিছু ক্রিকেট বিশেষজ্ঞ এবং ভক্ত ভারতীয় দল নিয়ে খুশি নন।

আসলে, টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান রিংকু সিংকে (Rinku Singh) 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়নি। শুভমান গিল, আভেশ খান (Avesh Khan) ও খলিল আহমেদের (Khaleel Ahamed) সঙ্গে তাকে রাখা হয়েছে রিজার্ভ খেলোয়াড়দের মধ্যে। নির্বাচকদের এই সিদ্ধান্তে খুশি নন অনেক ক্রিকেট বিশেষজ্ঞ ও ভক্ত। তারা ক্রমাগত সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের হতাশা প্রকাশ করছেন।

Rinku Singh , T20 World Cup 2024
Rinku Singh

এদিকে, নির্বাচক কমিটির চেয়ারম্যান অজিত আগরকার (Ajit Agarkar) স্পষ্ট করেছেন যে দলে দুই রিস্ট স্পিনার অন্তর্ভুক্ত করা হয়েছিল, যার কারণে রিংকু সিংয়ের (Rinku Singh) জন্য দলে কোনও স্লট বাকি ছিল না। আগরকারও স্বীকার করেছেন যে রিঙ্কিকে বাদ দেওয়া নির্বাচকদের জন্য খুব কঠিন সিদ্ধান্ত ছিল।

এটি লক্ষণীয় যে ২০২৪ সালের T-20 বিশ্বকাপে অংশগ্রহণকারী সমস্ত দলের ২ মে এর মধ্যে তাদের স্কোয়াড আইসিসিতে পাঠানোর কথা ছিল। তবে ২৫ মার্চ পর্যন্ত দলে পরিবর্তন আনতে পারে তারা। এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছে, আইপিএলের বাকি ম্যাচগুলোতে যুজবেন্দ্র চাহাল (Yuzbendra Chahal) ভালো পারফর্ম না করলে তার জায়গায় ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হবে রিংকু সিংকে (Rinku Singh)।

২৬ বছর বয়সী রিংকু সিং ভারতের হয়ে ১৭ টি-টোয়েন্টি ম্যাচে ৮৯ গড়ে এবং ১৭৬.২৩ স্ট্রাইক রেটে ৩৫৬ রান করেছেন, যার মধ্যে ২ টি হাফ সেঞ্চুরিও রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভিসা না পাওয়ায় T20 বিশ্বকাপে অংশ নিতে পারবেন না এই পাকিস্তানি খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.