আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “আমাদের হতাশ করা হচ্ছে…” বিরাটের স্ট্রাইক রেট সম্পর্কিত বিবৃতিতে রেগে গেলেন সুনীল গাভাস্কার, সম্প্রচারক সম্প্রদায়কে তিরস্কার করেছিলেন কোহলি !!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। তিনি মৌসুমের সর্বোচ্চ রান সংগ্রাহক এবং অরেঞ্জ ক্যাপের অধিকারী তিনি। তবে ...

Updated on:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। তিনি মৌসুমের সর্বোচ্চ রান সংগ্রাহক এবং অরেঞ্জ ক্যাপের অধিকারী তিনি। তবে এরই মধ্যে তার স্ট্রাইক রেট নিয়ে চলছে তুমুল আলোচনা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচের শেষে বিরাট কোহলি (Virat Kohli) ধারাভাষ্যকার সহ সমস্ত সমালোচকদের জবাব দিয়েছিলেন। এখন প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় এবং ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) বিরাটের এই বক্তব্যে ক্ষুব্ধ এবং তিনি কোহলি এবং সম্প্রচারকারীদের নিন্দা করেছেন।

আসলে, শনিবার ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং গুজরাট টাইটান্সের মধ্যে চলছিল। এই সময়ে, শেষ ম্যাচে তাঁর স্ট্রাইক রেট নিয়ে বিরাট কোহলির সাক্ষাত্কার বারবার স্টার স্পোর্টসে প্রচারিত হচ্ছে। এতে ধারাভাষ্যরত সুনীল গাভাস্কার ক্ষেপে যান। তিনি বলেন,

“আমি বুঝতে পারছি না যে স্টার স্পোর্টস বারবার সেই ভিডিও দেখিয়ে তার ভাষ্যকারদের অপমান করতে চায় কি না? ১৪তম এবং ১৫তম ওভারে ১১৮ স্ট্রাইক রেটে ব্যাট করার কারণে কোহলি সমালোচিত হন। এই কারণেই তার ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠেছে।”

Virat Kohli , Ipl 2024
Virat Kohli

গাভাস্কার আরও বলেছেন, “যদি সেই ভিডিওটি আবার চালানো হয়, আমি খুব হতাশ হব। আমরা এখানে কোনো এজেন্ডা চালাচ্ছি না এবং কেন আপনি মাঠের বাইরে উত্থাপিত কণ্ঠের জবাব দিচ্ছেন।”

বিরাট কোহলির জন্য এই মৌসুমটা খুব ভালো কেটেছে। তিনি ১১ ম্যাচে ৬৭.৭৫ গড়ে এবং ১৪৮.০৮ স্ট্রাইক রেটে ৫৪২ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে করেছেন ১টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি।

এটি উল্লেখযোগ্য যে বিরাট কোহলি ২৫ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৪৩ বলে মাত্র ৫১ রান করেছিলেন এবং তার স্ট্রাইক রেট ছিল ১১৮। এরপর তার ধীরগতির ব্যাটিং নিয়ে ব্যাপক সমালোচনা হয়। যাইহোক, পরের ম্যাচে, কিং কোহলি গুজরাটের বিরুদ্ধে ৪৪ বলে ৭০* রানের অপরাজিত ইনিংস খেলে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এই ইনিংসের পর তিনি তার সমালোচকদের যোগ্য জবাব দিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: “ওদের বেতন কাটা হবে…” IPL চলাকালীন নিজেদের দেশে ফিরে যাওয়া খেলোয়াড়দের সম্বন্ধে বড় মন্তব্য করলেন এই কিংবদন্তি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.