আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “নিজের জন্যই খেলে…” শতরান হাঁকিয়েও ‘সেলফিসের’ তকমা লাগলো বিরাট কোহলির উপর, ক্ষুব্ধ নেট মাধ্যম !!

Virat Kohli: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই ...

Published on:

Virat Kohli: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli
Virat Kohli

এরই মাঝে ২০২৩ বিশ্বকাপে বিরাট কোহলি (Virat Kohli) কে নিয়ে উঠে আসলো বিরাট চাঞ্চল্য। বিশ্বকাপের মঞ্চে একে অপরের মুখোমুখি হয়েছিল ভারত বনাম বাংলাদেশ। যেখানে ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে ২৫৬ রান সংগ্রহ করে বাংলাদেশ দল।

Virat Kohli And Kl Rahul
Virat Kohli And Kl Rahul

ভারতীয় দল খুবই সহজেই জিৎ এর পর্যায়ে পৌঁছে যায়। তারপরেই ঘটে সেই বিশাল ঘটনা। আসলে বিরাট কোহলির (Virat Kohli) সেঞ্চুরি করতে দরকার ছিল মাত্র ২৫ রান। আর দলের জিততে গেলে প্রয়োজন ছিল ৩১ রান। সেখানে বিরাট (Virat Kohli) কেএল রাহুলকে স্ট্রাইক দিচ্ছিলেন না নিজেই খেলছিলেন।

Virat Kohli
Virat Kohli

কোহলি অবশেষে নিজের শতরানের গণ্ডি পার করেন। বিরাট কোহলির এমন নিজের জন্য খেলায় নেট মাধ্যমে বহু অপমানিত হয়েছে। যেখানে অনেকে অনেক রকম মন্তব্য করছেন। যার মধ্যে কেউ কেউ বলছেন বিরাট স্বার্থপর খেলোয়াড়। আবার একদল বলছে বিরাট নিজের জন্যই সব সময় খেলে। আরো নানান রকম মন্তব্য নিচে উল্লেখ করা হলো।

https://twitter.com/18kohlination/status/1715173885438841094?s=20

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author
2.