আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: “আমি চাইনি রান…” এভাবেই শতরান পূরণ করেছিলেন বিরাট, KL করলেন খোলাসা !!

KL Rahul: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই ...

Published on:

KL Rahul: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Kl Rahul, Virat Kohli, Rohit Sharma
Kl Rahul And Virat Kohli And Rohit Sharma

গতকাল শেষ হয়েছে ভারত বনাম বাংলাদেশের ম্যাচ। যেখানে ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে বাংলাদেশ দল নির্ধারিত পঞ্চাশ ওভারের ২৫৬ রান সংগ্রহ করেন। জবাবে ব্যাট হাতে, ব্যাটিং করতে এসে ভারতীয় দল খুবই সহজেই জিৎ এর পর্যায়ে পৌঁছে যায়। তারপরই ঘটে সেই মর্মান্তিক ঘটনা।

আসলে বিরাট কোহলির (Virat Kohli) সেঞ্চুরি করতে দরকার ছিল মাত্র ২৫ রান। আর দলের জিততে গেলে প্রয়োজন ছিল ৩১ রান। অবশেষে বিরাট (Virat Kohli) তার শতরানো পূর্ণ করেছিলেন ছক্কার মাধ্যমে। কিন্তু এই নিয়ে বিরাটকে অনেকে সার্থপর করতে থাকেন। কিন্তু এবার এই সকল ঘটনার জবাব দিলেন কেএল রাহুল (KL Rahul)।

Virat Kohli,Kl Rahul
Virat Kohli

এই বিষয় নিয়ে রাহুল (KL Rahul) বলেছেন, “আমি সিঙ্গেল নিতে অস্বীকার করেছিলাম কারণ বিরাট কোহলির (Virat Kohli) সেঞ্চুরি করার দরকার ছিল।” তখন কোহলি বলেছিল, ” কেএল তুই সিঙ্গেল না নিলে সকলেই খারাপ বলবে।

Kl Rahul,Virat Kohli
Kl Rahul And Virat Kohli

অনেকে মনে করবে আমি ব্যক্তিগত মাইলফলকের জন্য সিঙ্গেল নিচ্ছি না।” তখন আমি বলেছি, “আমরা স্বাচ্ছন্দ্যেই বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ জিতছি তাই কোহলি তুমি তোমার শতরান পূরণ করো সিঙ্গেল না নিয়ে বড় শট খেলো।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author
2.