IND vs ENG: ভারতীয় ভক্তদের জন্য দুঃসংবাদ, হঠাৎ করেই টিম ইন্ডিয়া থেকে অবসর নিলেন মহম্মদ শামি !!

IND vs ENG: টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি 2023 বিশ্বকাপে তার দুর্দান্ত বোলিং দিয়ে সারা বিশ্বে তার নাম বিখ্যাত করেছিলেন। তার দুর্দান্ত পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে, তাকে অর্জুন পুরস্কার 2023-এও সম্মানিত করা হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ইনজুরির কারণে ২০২৩ বিশ্বকাপের ফাইনালের পর থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন মহম্মদ শামি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে তাকে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা দেওয়া হয়েছিল কিন্তু ফিট না থাকায় খেলতে পারেননি। এই সময়ে ভক্তদের মধ্যে মহম্মদ শামির অবসর নিয়ে আলোচনা জোরদার হয়েছে।

Ind Vs Eng
Ind Vs Eng

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5টি টেস্ট ম্যাচ খেলার মধ্যে (IND বনাম ENG), টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামিকে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা খুব তীব্র হয়ে উঠেছে। ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামি, যিনি ইতিমধ্যেই ইনজুরির কারণে 2023 বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন, কিছু ভক্ত বিশ্বাস করেন যে তার ফিটনেস বিবেচনা করে তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন।

কিছু ভক্ত বলছেন যে মহম্মদ শামিকে সীমিত ওভারের খেলায় খেলতে দেখা যেতে পারে। মহম্মদ শামির অবসর নিয়ে কেবল ভক্তরাই তাদের সম্ভাবনার কথা জানিয়েছেন। ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামি, টিম ইন্ডিয়ার অন্যতম প্রধান ফাস্ট বোলার, খুব উজ্জ্বল টেস্ট ক্যারিয়ার ছিল।

ফাস্ট বোলার মহম্মদ শামির পরিসংখ্যান দেখি, তিনি 64 টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন। এই সময়ে তিনি 122 ইনিংসে বোলিং করে 229 উইকেট নিয়েছেন। ৫৬ রানে ৬ উইকেট নেওয়া মোহাম্মদ শামির এক ইনিংসে সেরা পারফরম্যান্স। টেস্ট ক্রিকেটে, তিনি 6 বার এক ইনিংসে 5 উইকেট নিয়েছেন, 89 ইনিংসে ব্যাট করার সময় তিনি 750 রান করেছেন, এই সময়ে তিনি তার ব্যাট দিয়ে 2 হাফ সেঞ্চুরিও করেছেন।

আরও পড়ুন: IND vs ENG: টিম ইন্ডিয়ার শক্তি তার সবচেয়ে বড় দুর্বলতা হয়ে উঠেছে, প্রথম টেস্টে পরাজয়ের পর হলো বড় খোলসা !!

Leave a Comment