Rohit Sharma: “রোহিতের সময় শেষ…” ভারতীয় ক্যাপ্টেনের উপর ক্ষুব্ধ প্রাক্তন ইংলিশ অধিনায়ক, নিলেন একহাত !!

Rohit Sharma: সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ইংল্যান্ডের কাছে ২৮ রানে হেরেছে ভারতীয় ক্রিকেট দল। হায়দরাবাদে খেলা এই ম্যাচটি শেষ হয়েছে ৪ দিনে। এবার ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে নিজের মতামত প্রকাশ করলেন ইংল্যান্ডের প্রাক্তন ওপেনার জিওফ্রে বয়কট। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তিনি বলেছেন যে রোহিত শর্মার প্রাইম টাইম কেটে গেছে। বয়কট আরও বলেন, হায়দরাবাদ টেস্টে শক্তিশালী ব্যাটসম্যান বিরাট কোহলিকে মিস করেছে টিম ইন্ডিয়া। প্রাক্তন ইংল্যান্ড ওপেনার জিওফারি বয়কট বিশ্বাস করেন যে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা তার সেরা ক্রিকেট খেলেছেন।

তিনি বলেছিলেন যে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় দল কিংবদন্তি বিরাট কোহলিকে মিস করেছে। ৫ ম্যাচের সিরিজের প্রথম ইনিংসে ভারতীয় দল শক্তিশালী অবস্থানে ছিল, কিন্তু ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে ব্যাট ও বলে পাল্টা আক্রমণ করে ২৮ রানে জিতেছিল।

Rohit Sharma, Ind Vs Eng
Rohit Sharma

ব্যক্তিগত কারণে দলের বাইরে থাকা বিরাট কোহলির অনুপস্থিতিতে ভারতীয় ব্যাটিংকে শক্তিশালী করার দায়িত্ব পড়ে রোহিত শর্মার কাঁধে। দুই ইনিংসে মাত্র ২৪ ও ৩৯ রান করতে পারেন ভারতীয় অধিনায়ক। জয়ের জন্য 231 রান তাড়া করতে নেমে ভারতীয় দল ম্যাচের চতুর্থ দিনে 202 রানে গুটিয়ে যায়।

বয়কট বিশ্বাস করেন যে ইংল্যান্ডের কাছে 12 বছর পর ভারতের মাটিতে জয় নিবন্ধনের সুবর্ণ সুযোগ রয়েছে। বয়কট ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’-এ তার কলামে লিখেছেন, ‘গত 12 বছরে নিজেদের মাটিতে ভারতকে হারানোর প্রথম দল হওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে ইংল্যান্ডের। ভারত বিরাট কোহলিকে অনেক মিস করছে এবং রবীন্দ্র জাদেজার হ্যামস্ট্রিং ইনজুরি রয়েছে।

দ্বিতীয় টেস্ট খেলবেন না তিনি। তাদের অধিনায়ক রোহিত শর্মা প্রায় 37 বছর বয়সী এবং খেলায় তার সেরা পারফরম্যান্স অতিক্রম করেছেন। তিনি প্রায়শই কার্যকর ছোট ইনিংস খেলেন, কিন্তু 4 বছরে ঘরের মাঠে মাত্র 2টি টেস্ট সেঞ্চুরি করতে সক্ষম হয়েছেন।

Rohit Sharma: রোহিতকে ক্যাপ্টেন বানিয়ে প্রকাশ্যে আসলো আইসিসির বর্ষসেরা ওডিআই একাদশ, সুযোগ পেলেন না এই ম্যাচ উইনার !!

Leave a Comment