আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “একজন নতুন খেলোয়াড়…” T20 বিশ্বকাপ থেকে রিংকু সিং-এর ছিটকে যাওয়া নিয়ে ভয়ঙ্কর বিবৃতি দিলেন সৌরভ গাঙ্গুলী !!

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা ৩০ এপ্রিল ২০২৪-এ আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার ১৫-সদস্যের দল ...

Updated on:

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা ৩০ এপ্রিল ২০২৪-এ আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার ১৫-সদস্যের দল ঘোষণা করেছে। ভারতীয় দলের ১৫ সদস্যের দলে জায়গা পাননি তরুণ ব্যাটসম্যান রিংকু সিং, যার কারণে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে নির্বাচকদের তুমুল সমালোচনা হচ্ছে। এবার বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি ও অভিজ্ঞ ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলি বললেন বড় কথা। যা নিয়ে দ্রুত আলোচনা চলছে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান রিংকু সিং সম্পর্কে, এটি বিশ্বাস করা হয়েছিল যে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলের স্কোয়াডে তার জায়গা প্রায় নিশ্চিত। তবে ভারতীয় দলের স্কোয়াডে রিজার্ভ হিসেবে তাকে নির্বাচিত করা হয়।

এরপর রিংকু সিংকে কেন নির্বাচিত করা হয়নি তা নিয়ে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে জোর আলোচনা চলছে? এ নিয়ে সৌরভ গাঙ্গুলি বড় প্রতিক্রিয়া দিয়ে বলেছেন যে ওয়েস্ট ইন্ডিজের উইকেট খুব ধীর এবং সেখানে স্পিনাররা অনেক সাহায্য পাবে রিংকু সিংকে অতিরিক্ত স্পিনার অন্তর্ভুক্ত করার কারণে। সৌরভ গাঙ্গুলীর মতে, রিংকু সিংয়ের ক্যারিয়ার সবে শুরু হয়েছে এবং তার হতাশ হওয়া উচিত নয়।

Img 20240505 181458 22250751334826006892, T20 World Cup 2024, T20 World Cup 2024: &Quot;একজন নতুন খেলোয়াড়...&Quot; T20 বিশ্বকাপ থেকে রিংকু সিং-এর ছিটকে যাওয়া নিয়ে ভয়ঙ্কর বিবৃতি দিলেন সৌরভ গাঙ্গুলী !!

৩০ এপ্রিল T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণার পর, প্রধান নির্বাচক অজিত আগারকার ২ মে, ২০২৪-এ মুম্বাইতে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সাথে একটি সংবাদ সম্মেলন করেছিলেন। এই সময় রিংকু সিংকে নির্বাচন না করায় প্রধান নির্বাচক অজিত আগরকার বলেন, এতে রিংকু সিংয়ের কোনো দোষ নেই, দুই উইকেটরক্ষক ব্যাটসম্যান নির্বাচনের পর আমরা একজন অতিরিক্ত স্পিনার নির্বাচন করেছি এবং এই ১৫ জন খেলোয়াড়কে আমাদের কাছে সঠিক মনে হয়েছে।

ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান রিংকু সিং এর একটি খুব উজ্জ্বল আন্তর্জাতিক ক্যারিয়ার ছিল এবং ১৫টি ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ১১ ইনিংসে ব্যাট করার সময় ৮৯গড়ে ৩৫৬ রান করেছেন, যেখানে তার স্ট্রাইক রেট হয়েছে ১৭৬.২৩। এত চমৎকার পারফরম্যান্স সত্ত্বেও, ভারতীয় দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 দলে রিংকু সিংকে নির্বাচিত না করায় ভক্তরা ক্ষুব্ধ।

আরও পড়ুন। T20 World Cup 2024: “এখন ক্রিকেট খেলতে ভালো লাগছে না…” বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর দুঃখে কাতর ভারতীয় ব্যাটসম্যান শুভমন গিল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.