আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “এখন ক্রিকেট খেলতে ভালো লাগছে না…” বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর দুঃখে কাতর ভারতীয় ব্যাটসম্যান শুভমন গিল !!

T20 World Cup 2024: ভারতীয় ক্রিকেট দলের তরুণ উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার দলে ...

Updated on:

T20 World Cup 2024: ভারতীয় ক্রিকেট দলের তরুণ উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার দলে জায়গা করে নিতে ব্যর্থ হন। তিনি রোহিত শর্মার নেতৃত্বাধীন ১৫ সদস্যের প্রধান দলে জায়গা পাননি, যদিও তিনি একজন রিজার্ভ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, IPL 2024-এ গুজরাট টাইটান্সের নেতৃত্ব দেওয়া তারকা খেলোয়াড় শুভমান গিল থেকে একটি বড় বিবৃতি আসছে, যেখানে তিনি বলেছেন যে তিনি ক্রিকেটের প্রতি তার ভালবাসা হারিয়েছেন।

ভারতীয় দলের তরুণ উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে কোটি কোটি ক্রিকেট ভক্তের মন জয় করেছেন। বর্তমানে, ভারতে অনুষ্ঠিত হওয়া IPL 2024-এ শুভমান গিল ব্যাট হাতে পুরোপুরি ফ্লপ করছেন, সম্ভবত সেই কারণেই তিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পাননি। এদিকে, একটি সাক্ষাত্কারের সময়, তিনি তার খেলা সম্পর্কে একটি বড় বক্তব্য দিয়েছেন, যা দ্রুত আলোচিত হচ্ছে।

Shubman Gill , T20 World Cup 2024
Shubman Gill

শুভমান গিল তার বিবৃতিতে বলেছেন যে আগে তিনি রান করতে পেরে খুশি হতেন কিন্তু যখন তার ব্যাট থেকে রান আসা বন্ধ হয়ে যায় তখন তিনি খুব অদ্ভুত অনুভব করতে শুরু করেন। যার কারণে এক সময় খেলা থেকে দূরে চলে যান তিনি। ৩-৪ ম্যাচে যখন তিনি তার ব্যাট দিয়ে রান করেননি, তখন তিনি পরবর্তী ৩-৪ ম্যাচে ভাল করার সিদ্ধান্ত নেন কিন্তু এটি তার কাছে অদ্ভুত লাগতে শুরু করে এবং তিনি খেলাটি সঠিকভাবে উপভোগ করতে পারেননি।

টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যান শুভমন গিলের ব্যাট IPL ২০২৪-এ সম্পূর্ণ নীরব, এই মরসুমে তিনি ১১ ম্যাচের ১১ ইনিংসে মাত্র ৩২২ রান করতে পেরেছেন। এই সময়ের মধ্যে, গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমান গিলের স্ট্রাইক রেট হয়েছে মাত্র ১৩৭।

যেখানে তিনি তার ব্যাট দিয়ে মাত্র দুইবার হাফ সেঞ্চুরি করেছেন। এই বিষয়ে, কিছু ভক্ত বলেছেন যে IPL 2024-এ তার বর্তমান পারফরম্যান্স দেখেই ভারতীয় দলের নির্বাচকরা তাকে 2024 সালের T-20 বিশ্বকাপ (T20 World Cup 2024) থেকে বাদ দিয়েছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভারতের এই দুই খেলোয়াড় খেলতে চলেছেন শেষ বিশ্বকাপ, খুব শীঘ্রই অবসর নিতে চলেছেন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.