আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারতের এই দুই খেলোয়াড় খেলতে চলেছেন শেষ বিশ্বকাপ, খুব শীঘ্রই অবসর নিতে চলেছেন !!

T20 বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) শুরু হতে এক মাসেরও কম বাকি আছে, টুর্নামেন্টটি ২ জুন USA এবং কানাডার মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে। ...

Updated on:

T20 বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) শুরু হতে এক মাসেরও কম বাকি আছে, টুর্নামেন্টটি ২ জুন USA এবং কানাডার মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে। ভারতীয় দলের নির্বাচকরা ৩০ এপ্রিল 2024-এ রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলের ১৫-সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন। এদিকে দলের দুই কিংবদন্তি খেলোয়াড়কে নিয়ে কিছু ভক্তদের মধ্যে বেশ কথোপকথন চলছে, তাদের মতে, শেষবারের মতো T-20 বিশ্বকাপ খেলতে দেখা যাবে দলের এই দুই কিংবদন্তি খেলোয়াড়কে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়াকে 2024 সালের T-20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হচ্ছে যা ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত হবে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল শিরোপা জিততে সফল হবে বলেই আশা সবার।

এদিকে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে কিছু ভক্তদের মধ্যে কথোপকথন চলছে। ভক্তদের মতে, এই দুই মহান খেলোয়াড়ই ২০২৪ সালের T-20 বিশ্বকাপের পর অবসরের ঘোষণা দিতে পারেন।

Rohit Sharma And Virat Kohli , T20 World Cup 2024
Rohit Sharma And Virat Kohli

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। ভক্তরা বিশ্বাস করেন যে এই দুই খেলোয়াড়ই T-20 বিশ্বকাপ 2024 এর শিরোপা জয়ে টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

এই দুই খেলোয়াড়ই গত বছর ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ 2023-এ টিম ইন্ডিয়াকে ফাইনালে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। আমরা যদি ভারতীয় ক্রিকেট দলের এই দুই দুর্দান্ত খেলোয়াড়ের ক্যারিয়ারের দিকে তাকাই, তাদের পারফরম্যান্স খুব দুর্দান্ত।

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ১৫১ ম্যাচের ১৪৩ ইনিংসে ৩১.২৯ গড়ে ৩৯৭৪ রান করেছেন। যেখানে বিরাট কোহলি ১১৭ ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন এবং ১০৯ ইনিংসে ৫১.৮ গড়ে ৪০৩৭ রান করেছেন। ভক্তরা আশা করছেন যে এই দুই খেলোয়াড়কে ২০২৪ সালের T-20 বিশ্বকাপে বিস্ময়কর কাজ করতে দেখা যাবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: “এখন ক্রিকেট খেলতে ভালো লাগছে না…” বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর দুঃখে কাতর ভারতীয় ব্যাটসম্যান শুভমন গিল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.