আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “ইতিহাসের সবচেয়ে অকেজো খেলোয়াড়…” ম্যাক্সওয়েলের পারফরমেন্সে ক্ষুব্ধ পার্থিব প্যাটেল, করলেন বড় মন্তব্য !!

IPL 2024: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে (Glenn Maxwell) IPL 2024-এ ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলতে ...

Updated on:

IPL 2024: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে (Glenn Maxwell) IPL 2024-এ ফাফ ডু প্লেসিসের (Faf Du Plessis) নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলতে দেখা যায়। এই সময়ে ব্যাট করতে গিয়ে তাকে সম্পূর্ণ ফ্লপ দেখাচ্ছে তাকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান পার্থিব প্যাটেল (Parthiv Patel) একটি বড় কথা বলেছেন কারণ তিনি টানা ম্যাচে তার ব্যাট থেকে কোনও রান পাচ্ছেন না। যার পরে ভক্তরাও তার বক্তব্যে অসন্তুষ্ট বলে মনে হচ্ছে।

IPL 2024-এ ফাফ ডু প্লেসিসের নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের পারফরম্যান্স খুবই খারাপ ছিল। IPL 2024-এর প্রাথমিক ম্যাচগুলিতে দলটিকে টানা পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, সেই সময়ে দলের শক্তিশালী খেলোয়াড় গ্লেন ম্যাক্সওয়েলের পারফরম্যান্স নিয়ে মানুষের মধ্যে প্রশ্ন উঠছিল।

Glenn Maxwell , Ipl 2024
Glenn Maxwell

এখন প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান পার্থিব প্যাটেল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ তার সমালোচনা করেছেন, যা নিয়ে মানুষের মধ্যে দ্রুত আলোচনা চলছে। তিনি লিখেছেন, “গ্লেন ম্যাক্সওয়েল IPL-এর ইতিহাসে সবচেয়ে ওভাররেটেড খেলোয়াড়।”

অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের শক্তিশালী খেলোয়াড় গ্লেন ম্যাক্সওয়েল IPL 2024-এ তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলার সময় খুব খারাপ পারফর্ম করেছে। তিনি এই মৌসুমে ৮ ম্যাচে ব্যাটিং করার সময় মাত্র ৩৬ রান করেছেন, যে সময়ে তার ব্যাটিং গড় ছিল ৫.১৪। বোলিংয়ে ৮ ম্যাচে নিয়েছেন ৫ উইকেট। এই মরসুমে তার ব্যর্থতাও আরসিবি দলের একটানা পরাজয়ের অন্যতম কারণ।

আমরা যদি অস্ট্রেলিয়ান খেলোয়াড় গ্লেন ম্যাক্সওয়েলের পুরো ক্যারিয়ারের দিকে তাকাই, তবে তার পরিসংখ্যান ভাল হয়েছে আইপিএলের ১৩২ ম্যাচে ব্যাট করে ২৫.০৫ গড়ে ২৭৫৫ রান করেছেন। বোলিং করতে গিয়ে তিনি নিয়েছেন মোট ৩৬ উইকেট। IPL-এর গত আসরে, তিনি তার দল RCB-র হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন তবে এই মরসুমে তার ব্যাট সম্পূর্ণ নীরব ছিল।

আরও পড়ুন। IPL 2024: ‘কয়েকটা ম্যাচ বাইরে বসুন…’ রোহিত শর্মার খারাপ পারফরম্যান্সে ক্ষুব্ধ কিংবদন্তি দক্ষিণ আফ্রিকান, করলেন এই মন্তব্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.