আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“সমস্যা নেই, আমি সঞ্জু ভাইয়ের…” T20 বিশ্বকাপে জায়গা না পাওয়ায় হতাশ হননি এই তরুণ খেলোয়াড়, দারুণ জবাবে জিতে নিয়েছেন ভক্তদের মন!!

টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় এই বছরের শুরুতে আফগানিস্তানের বিরুদ্ধে হোম সিরিজ শুরুর আগে স্পষ্ট করে দিয়েছিলেন যে আইপিএল 2024-এ ভাল পারফর্ম করা ভারতীয় ...

Published on:

টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় এই বছরের শুরুতে আফগানিস্তানের বিরুদ্ধে হোম সিরিজ শুরুর আগে স্পষ্ট করে দিয়েছিলেন যে আইপিএল 2024-এ ভাল পারফর্ম করা ভারতীয় খেলোয়াড়দের টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্তর্ভুক্ত করা হবে না ২০২৪) স্কোয়াডে অগ্রাধিকার দেওয়া হবে। গত মঙ্গলবার, যখন বিসিসিআই এই আসন্ন মেগা ইভেন্টের জন্য দল ঘোষণা করেছিল, এতে সঞ্জু স্যামসন, যুজবেন্দ্র চাহাল এবং শিবম দুবের মতো খেলোয়াড়দের নাম অন্তর্ভুক্ত করা হয়েছিল, যারা আইপিএলের চলমান মরসুমে দুর্দান্ত পারফর্ম করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে, আইপিএল 2024-এ যে সমস্ত খেলোয়াড় ভাল পারফরম্যান্স দেখিয়েছিল তারা ভাগ্যবান ছিল না। কিন্তু এরই মধ্যে ভালো ফর্ম থাকা সত্ত্বেও টি-টোয়েন্টি বিশ্বকাপের (টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024) দলে অন্তর্ভুক্ত না হওয়া নিয়ে এমন কথা বললেন এক তরুণ খেলোয়াড়, যার কারণে ভক্তদের মন জয় করেছেন তিনি।

আইপিএল 2024-এ রাজস্থান রয়্যালসের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। তারা পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে এবং প্লে অফে তাদের জায়গা প্রায় নিশ্চিত করেছে। গোলাপি জার্সি গায়ে দলের সাফল্যে বড় ভূমিকা রেখেছেন তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগ। তিনি এই মৌসুমে দুর্দান্ত ব্যাটিং করেছেন এবং অরেঞ্জ ক্যাপ জয়ের দৌড়ে রয়েছেন।

এই ভাল পারফরম্যান্স সত্ত্বেও, রায়ানকে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা হয়নি। তবে রায়ান নিজে এ নিয়ে দুঃখিত নন, বরং নিজের অধিনায়ক সঞ্জু স্যামসনকে বেছে নেওয়ায় খুব খুশি তিনি।

Img 20240505 181458 38405510116171961194, , &Quot;সমস্যা নেই, আমি সঞ্জু ভাইয়ের...&Quot; T20 বিশ্বকাপে জায়গা না পাওয়ায় হতাশ হননি এই তরুণ খেলোয়াড়, দারুণ জবাবে জিতে নিয়েছেন ভক্তদের মন!!

প্রকৃতপক্ষে, একটি সাম্প্রতিক প্রেস কনফারেন্সের সময়, রিয়ান পরাগকে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়াতে নির্বাচিত না হওয়ার বিষয়ে প্রতিক্রিয়া জানাতে বলা হয়েছিল। এ বিষয়ে তিনি বলেন,

“আমি মোটেও হতাশ নই। গত বছর পর্যন্ত, আমি আইপিএল খেলার প্রতিযোগীও ছিলাম না, কিন্তু সম্প্রতি আমি কিছু গুজব শুনেছি। আমি সোশ্যাল মিডিয়া ব্যবহার করি না, তাই স্কোয়াডে আমার নাম শুনেছি এখান থেকে। আমি খুশি যে অন্তত মানুষ আমাকে এর যোগ্য মনে করেছে। আমি আমার সহকর্মী রাজস্থান রয়্যালস খেলোয়াড়দের জন্য খুব খুশি যারা দলে নির্বাচিত হয়েছে। বিশেষ করে সঞ্জু ভাইয়ার দলে জায়গা পাওয়াটা অনেক বড় ব্যাপার। “আশা করি তারা শিরোপা ঘরে আনবে।”

২২ বছর বয়সী রিয়ান পরাগ দুর্দান্ত ফর্মে রয়েছেন। এই মৌসুমে রাজস্থান রয়্যালসের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। এখন পর্যন্ত খেলা ১০ ম্যাচে তিনি ৫৮.৪২ গড়ে ৪০৯ রান এবং ১৫৯.১৪ স্ট্রাইক রেট করেছেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে ৪টি হাফ সেঞ্চুরি। শুধু তাই নয়, এই মৌসুমে ৩০টি চার ও ২৫টি ছক্কা মেরেছেন রায়ান।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.