আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

পাঞ্জাব কিংস নয়!! শীঘ্রই CSK’তে যোগ দিতে চলেছেন শশাঙ্ক সিং, পেয়েছেন বড় অফার

Shashank Singh: ভারতীয় দলের তরুণ খেলোয়াড় শশাঙ্ক সিং, আইপিএল 2024-এ পাঞ্জাব কিংসের হয়ে খেলছেন, এই মরসুমে তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে ছড়িয়ে পড়েছেন। কিছু ম্যাচে ব্যাট ...

Published on:

Shashank Singh: ভারতীয় দলের তরুণ খেলোয়াড় শশাঙ্ক সিং, আইপিএল 2024-এ পাঞ্জাব কিংসের হয়ে খেলছেন, এই মরসুমে তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে ছড়িয়ে পড়েছেন। কিছু ম্যাচে ব্যাট হাতে ভালো পারফর্ম করে পাঞ্জাব কিংসকে জেতাতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আইপিএল 2024 নিলামের পর থেকে শশাঙ্ক সিং আলোচনার বিষয় হয়ে উঠেছে, এখন তার সম্পর্কে খবর রয়েছে যে তাকে পরবর্তী মৌসুম থেকে চেন্নাই সুপার কিংস দলের হয়ে খেলতে দেখা যেতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৩২ বছর বয়সী ভারতের উজ্জ্বল খেলোয়াড় শশাঙ্ক সিং সম্পর্কে আলোচনা রয়েছে, যিনি পাঞ্জাব কিংসের প্রতিনিধিত্ব করার সময় আইপিএল 2024-এ তার উজ্জ্বল প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করছেন, তিনি এই মরসুম শেষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যোগ দিতে পারেন পরের মৌসুমে চেন্নাই সুপার কিংসের দল।

আসলে, সিএসকে এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা আইপিএল ম্যাচে তার দল পাঞ্জাবকে জয়ের দিকে নিয়ে যাওয়ার পরে, শশাঙ্ক সিং এই বিবৃতি দিয়েছিলেন যে একজন খেলোয়াড় হিসাবে তিনিও চান যে তিনি মাহি ভাইয়ের অধীনে সিএসকেতে খেলতে পারেন। এই সময়ে, চেন্নাইয়ের সিইওও শশাঙ্ককে জড়িয়ে ধরেছিলেন, যা দেখে ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়েছে যে শশাঙ্ক সিং পরের বছর সিএসকেতে যোগ দিতে পারেন।

Img 20240505 181458 44320354546316689761, , পাঞ্জাব কিংস নয়!! শীঘ্রই Csk'তে যোগ দিতে চলেছেন শশাঙ্ক সিং, পেয়েছেন বড় অফার

ভারতের তরুণ খেলোয়াড় শশাঙ্ক সিং-এর পারফরম্যান্স ২০২৪ সালের আইপিএলে খুব ভালো হয়েছে, তিনি ১০ ম্যাচে ৭২ এর চমৎকার গড়ে ২৮৮ রান করেছেন। এই সময়ে, তিনি তার ব্যাট দিয়ে ২ হাফ সেঞ্চুরি করেছেন, যখন তার স্ট্রাইক রেট হয়েছে ১৬৮.৪১।

মোট ২০টি চার ও ১৯টি ছক্কা এসেছে তার ব্যাট থেকে। আইপিএল 2024-এ তার পারফরম্যান্স দেখার পরে, কিছু ভক্ত সম্ভাবনা প্রকাশ করছেন যে শশাঙ্ক ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াডে থাকবেন। সিংকে ভারতে অভিষেকের সুযোগ দেওয়া যেতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.