Rohit Sharma: “আমরা আশাবাদী রোহিতের হাতেই…” হিটম্যানের হাতেই উঠতে চলেছে T20 বিশ্বকাপ দলের ক্যাপ্টেনসি, বড় বয়ান দিলেন জয় শাহ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) সেক্রেটারি জয় শাহ বুধবার ঘোষণা করেছেন যে রোহিত শর্মা 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেবেন। দলের সহ-অধিনায়ক করা হয়েছে তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে। রাজকোটে ভারত বনাম ইংল্যান্ড সিরিজের তৃতীয় টেস্টের আগে আয়োজিত একটি অনুষ্ঠানে এই ঘোষণা করা হয়। এই ঘোষণায় সব জল্পনা-কল্পনার অবসান ঘটেছে।

আসলে, বুধবার বিসিসিআই সচিব জয় শাহ টিম ইন্ডিয়ার পারফরম্যান্সের প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে ভারত 2023 ওডিআই বিশ্বকাপের ফাইনাল ম্যাচে হেরে গেলেও, দলটি টানা 10 টি ম্যাচ জিতে ভক্তদের মন জয় করেছে।

রাজকোটে ভারত বনাম ইংল্যান্ড সিরিজের তৃতীয় টেস্টের আগে আয়োজিত একটি অনুষ্ঠানে শাহ বলেছিলেন যে আমি টিম ইন্ডিয়ার পারফরম্যান্সে গর্বিত। আমরা টানা ১০টি ম্যাচ জিতেছি, যা একটি বড় অর্জন।”

Rohit Sharma
Rohit Sharma

জয় শাহ বলেছিলেন যে তিনি আত্মবিশ্বাসী যে রোহিত শর্মার অধিনায়কত্বে, টিম ইন্ডিয়া এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে সফল হবে। রাজকোটে আয়োজিত এই কর্মসূচিতে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের নাম পরিবর্তনেরও ঘোষণা করা হয়। এই স্টেডিয়ামের নতুন নাম হবে নিরঞ্জন শাহ স্টেডিয়াম। প্রাক্তন প্রথম-শ্রেণীর ক্রিকেটার ও বিসিসিআইয়ের প্রাক্তন সচিব নিরঞ্জন শাহকে সম্মান জানাতে এই পরিবর্তন করা হয়েছে।

রাজকোটে আয়োজিত এই অনুষ্ঠানে নিরঞ্জন শাহ, প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার, অনিল কুম্বলে এবং আইপিএল চেয়ারম্যান অরুণ ধুমাল, প্রধান কোচ রাহুল দ্রাবিড়, অক্ষর প্যাটেলও উপস্থিত ছিলেন।

বিরাট কোহলির ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলার বিষয়ে শাহ বলেছিলেন যে বিরাট এমন একজন খেলোয়াড় নন যে কোনও বড় কারণ ছাড়া সিরিজে খেলবেন না। বর্তমানে এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় অধিনায়কের নাম ঘোষণা করা হয়েছে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Rohit Sharma: হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েই চলেছে ঈশান কিশানের, উপযুক্ত শিক্ষা দিলেন রোহিত শর্মা !! 

Leave a Comment