Rohit Sharma: হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েই চলেছে ঈশান কিশানের, উপযুক্ত শিক্ষা দিলেন রোহিত শর্মা !! 

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। সিরিজের প্রথম দুটি ম্যাচ খেলা হয়েছে এবং তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৫ ফেব্রুয়ারি থেকে। উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত এই সিরিজের প্রথম দুই ম্যাচে প্রভাব ফেলতে ব্যর্থ হন, কিন্তু তা সত্ত্বেও, অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি ম্যাচের জন্য ইশান কিষানকে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করে।

শুধু তাই নয়, ভবিষ্যতে টিম ইন্ডিয়াতে জায়গা পাওয়াও কঠিন মনে হচ্ছে ইশানের। গত মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ। বলা হয়েছিল, মানসিক অবসাদের কারণে ইশান ছুটি চেয়েছিলেন, যা মেনে নেওয়া হয়েছিল। এরপর আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং এখন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকে তাকে উপেক্ষা করা হয়েছে।

Ishan Kishan And Hardik Pandya, Rohit Sharma
Raipur, Jan 21 (Uni):- Indian Teammates Hardik Pandya And Ishan Kishan Celebrates After Taking A Wicket Against New Zealand During 2Nd Odi At Shaheed Veer Narayan Singh International Cricket Stadium, Raipur On Saturday. Uni Photo-100U

2024 সালের রঞ্জি ট্রফিতে খেলতে ইশান কিশানকে দলে ফিরে যেতে বলা হয়েছিল, কিন্তু তিনি তা করেননি। সম্প্রতি তাকে হার্দিক পান্ডিয়ার সাথে প্রশিক্ষণে দেখা গেছে, যার অর্থ হল তিনি আইপিএল 2024 এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। এ কারণেই ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাসহ নির্বাচক ও বোর্ড তার ওপর ক্ষুব্ধ।

আরও পড়ুন: Rohit Sharma: রাজকোটে ইতিহাস গড়তে চলেছেন রোহিত শর্মা, ছুঁতে চলেছেন এই মাইলফলক !!

সর্বশেষ সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বলা হচ্ছে ইশান কিষাণকে অন্তত এক বছরের জন্য টিম ইন্ডিয়ার হয়ে খেলা থেকে নিষিদ্ধ করা হয়েছে। ঈশান যেভাবে টিম ইন্ডিয়ার চেয়ে আইপিএলকে প্রাধান্য দিচ্ছেন, টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও এটি পছন্দ করেননি এবং তিনি ঈশানকে তার মেয়াদে সহজে দলে ফিরতে দেবেন না।

এটি লক্ষণীয় যে ঈশান কিশান এখনও পর্যন্ত 2টি টেস্ট ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন, যাতে তিনি 78 গড়ে 78 রান করেছেন। এছাড়া ২৭টি ওডিআই ম্যাচে ৪২.৪০ গড়ে ৯৩৩ রান করেছেন তিনি। একই সময়ে, 32 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 25.67 গড়ে 796 রান করেছেন ইশান।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Rohit Sharma: রোহিত শর্মা নয় বরং এই তরুণ তুর্কির উপরেই দেওয়া হবে T20 বিশ্বকাপ দলের দায়িত্ব !!

2 thoughts on “Rohit Sharma: হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েই চলেছে ঈশান কিশানের, উপযুক্ত শিক্ষা দিলেন রোহিত শর্মা !! ”

Leave a Comment