আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: চোটের কারণে তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন কেএল রাহুল, এই ম্যাচ উইনার নিলেন দলে এন্ট্রি !!

WhatsApp Group Join Now IND vs ENG: বিস্ফোরক ব্যাটসম্যান কেএল রাহুল ইনজুরির কারণে রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন। কেএল রাহুল এখনও কোয়াড্রিসেপ ...

Updated on:

WhatsApp Group Join Now

IND vs ENG: বিস্ফোরক ব্যাটসম্যান কেএল রাহুল ইনজুরির কারণে রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন। কেএল রাহুল এখনও কোয়াড্রিসেপ ইনজুরি কাটিয়ে উঠতে পারেননি। শনিবার দল ঘোষণা করার সময়, বিসিসিআই বলেছিল যে রবীন্দ্র জাদেজা এবং কেএল রাহুলের খেলা বিসিসিআই মেডিকেল টিমের ফিটনেস ক্লিয়ারেন্সের উপর নির্ভর করে।

WhatsApp Group Join Now

খবরে বলা হয়েছে, কেএল রাহুলের জায়গায় তৃতীয় টেস্টে সুযোগ দেওয়া হতে পারে দেবদত্ত পদিকলকে। রাহুল এবং দেবদত্ত দুজনেই আইপিএলে লখনউ সুপার জায়ান্টস (LSG) হয়ে খেলেন। কেএল রাহুল হায়দরাবাদে খেলা প্রথম টেস্ট ম্যাচে কোয়াড্রিসেপ ইনজুরির অভিযোগ করেছিলেন, যার কারণে তিনি দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি। যাইহোক, ভারত বিশাখাপত্তনমে খেলা দ্বিতীয় টেস্ট জিততে সক্ষম হয়।

টিম ম্যানেজমেন্ট আশা করছে চতুর্থ টেস্টের জন্য কেএল রাহুল পাওয়া যাবে। তবে এখন পর্যন্ত আনুষ্ঠানিক বিবৃতি আসেনি। কেএল রাহুলের স্থলাভিষিক্ত হওয়া দেবদত্ত পাডিক্কল, রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ইন্ডিয়া এ-এর হয়ে খেলার সময় সবাইকে মুগ্ধ করেছিলেন।

Ravindra Jadeja And Kl Rahul, Ind Vs Eng
Ravindra Jadeja And Kl Rahul

আরেকটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে ধ্রুব জুরেল তৃতীয় টেস্টে কেএস ভরতের জায়গায় উইকেটরক্ষক হিসেবে অভিষেক করতে পারেন। প্রথম দুটি টেস্ট ম্যাচে কেএস ভরতের পারফরম্যান্স হতাশাজনক ছিল এবং টিম ম্যানেজমেন্ট একটি নতুন বিকল্প খুঁজতে পারে।

কেএল রাহুল এখনও এনসিএ-তে রয়েছেন এবং রাজকোটে যাননি। বর্তমান সিরিজে, খেলোয়াড়দের চোট এবং তাদের বাইরে থাকার সিদ্ধান্ত টিম ইন্ডিয়াকে প্রভাবিত করেছে। অধিনায়ক রোহিত শর্মার জন্য সবচেয়ে বড় ধাক্কা রান মেশিন বিরাট কোহলির অনুপস্থিতি। বিরাট বোর্ডকে জানিয়েছেন যে ব্যক্তিগত কারণে তিনি এই সিরিজে পাওয়া যাবে না।

সাম্প্রতিক রঞ্জি ট্রফি ম্যাচে, কর্ণাটক এবং তামিলনাড়ুর মধ্যে খেলায় দেবদত্ত পাডিক্কল 151 রানের ইনিংস খেলেছিলেন। এ সময় প্রধান নির্বাচক অজিত আগরকার উপস্থিত ছিলেন। এই মৌসুমে বাঁহাতি ব্যাটসম্যান পদিকল আধিপত্য বজায় রেখেছিলেন।

রঞ্জির উদ্বোধনী খেলায় তিনি পাঞ্জাবের বিরুদ্ধে ১৯৩ রান করেন। এরপর গোয়ার বিপক্ষে ১০৩ রান করেন তিনি। ইন্ডিয়া ওয়ানের হয়ে খেলে ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে তিনটি ইনিংসে 105, 65 এবং 21 রান করেছিলেন পাডিকল।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IND vs ENG: তৃতীয় টেস্টে সুযোগ পাবেন না এই ফ্লপ প্লেয়ার, ক্যাপ্টেন রোহিত তার শিষ্যকে দেবেন বড় সুযোগ !!

About Author

Leave a Comment

2.