IND vs ENG: তৃতীয় টেস্টে সুযোগ পাবেন না এই ফ্লপ প্লেয়ার, ক্যাপ্টেন রোহিত তার শিষ্যকে দেবেন বড় সুযোগ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ডের সাথে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত। সিরিজে এখন পর্যন্ত দুটি টেস্ট খেলা হয়েছে। প্রথম ম্যাচে ভারতীয় দলকে (IND vs ENG) হারের মুখে পড়তে হয়েছিল। যদিও পরের ম্যাচেই রোহিত শর্মার নেতৃত্বাধীন এই দলটি দুর্দান্ত প্রত্যাবর্তন করে এবং প্রতিপক্ষ দলকে পরাজিত করে।

এবার তৃতীয় টেস্টে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন এই দুজন। এই ম্যাচে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখা যেতে পারে স্বাগতিক দলে ফাইনাল-১১। প্রথম দুই ম্যাচে নিজের পারফরম্যান্স দিয়ে সবাইকে হতাশ করা একজন খেলোয়াড়কে দলের বাইরের পথ দেখাতে চলেছেন অধিনায়ক রোহিত।

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট (IND vs ENG) 15 ফেব্রুয়ারি থেকে শুরু হবে। এই ম্যাচের আয়োজক হতে চলেছে গুজরাটের রাজকোট। আমরা যদি টিম ইন্ডিয়ার কথা বলি, কিছু খেলোয়াড়কে দরজা দেখানো হতে পারে।

এই তালিকায় প্রথম নামটি রয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরতের। 30 বছর বয়সী এই খেলোয়াড়ের প্রথম দুই টেস্টে হতাশাজনক পারফরম্যান্স ছিল যেখানে তিনি দুই ম্যাচের চার ইনিংসে মাত্র 92 রান করেছিলেন। শুধু তাই নয়, এখন পর্যন্ত খেলা ১৪টি টেস্টে তিনি পঞ্চাশ বা তার বেশি ইনিংসও খেলতে পারেননি।

আরও পড়ুন: IND vs ENG: রাতারাতি পাল্টে গেল ভাগ্য, তৃতীয় টেস্টেই অভিষেক করতে চলেছেন এই দুই স্টার প্লেয়ার !!

 Ind Vs Eng

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে (IND vs ENG) ভারতীয় দল থেকে বাদ পড়তে পারেন উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরত। লক্ষণীয় যে প্রথম দুই টেস্টে বিশেষ কিছু করতে পারেননি তিনি। তার জায়গায় 23 বছর বয়সী তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল আন্তর্জাতিক ক্রিকেটে তার প্রথম বড় সুযোগ পেতে পারেন।

 

তার মানে টিম ইন্ডিয়ার জার্সি পরেই অভিষেক হতে পারে তার। ঘরোয়া ক্রিকেটে এখন পর্যন্ত দুর্দান্ত পারফর্ম করেছেন এই খেলোয়াড়। এখন পর্যন্ত খেলা 15টি প্রথম শ্রেণির ম্যাচে তিনি 46.47 এর চমৎকার গড়ে 790 রান করেছেন। এর মধ্যে রয়েছে একটি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

2 thoughts on “IND vs ENG: তৃতীয় টেস্টে সুযোগ পাবেন না এই ফ্লপ প্লেয়ার, ক্যাপ্টেন রোহিত তার শিষ্যকে দেবেন বড় সুযোগ !!”

Leave a Comment