IND vs ENG: রাতারাতি পাল্টে গেল ভাগ্য, তৃতীয় টেস্টেই অভিষেক করতে চলেছেন এই দুই স্টার প্লেয়ার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: খেলোয়াড়দের আঘাতের কারণে সমস্যায় পড়া ভারতীয় দল 15 ফেব্রুয়ারি থেকে পাঁচ ম্যাচের সিরিজের তৃতীয় ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে মুখোমুখি হবে। অভিষেকের সুযোগ পেতে পারেন ঘরোয়া কিংবদন্তি সরফরাজ খান ও উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল। সিরিজ ১-১ সমতায় এবং তৃতীয় ম্যাচটি রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ম্যাচের আগে দলের অনুশীলন সেশনে সরফরাজকে স্লিপ ও গলি এলাকায় ফিল্ডিং অনুশীলন করতে দেখা যায়, আর জুরেল উইকেটকিপিং অনুশীলন করেন।

শ্রেয়াস আইয়ার আউট এবং কেএল রাহুল চোট থেকে সেরে উঠতে ব্যর্থ হওয়ায়, গত কয়েক বছরে রঞ্জি ট্রফির সেরাদের মধ্যে থাকা সরফরাজের জন্য দরজা খুলে গেছে। কীভাবে তিনি ভারতের হয়ে টেস্ট অভিষেকের সুযোগ পেতে পারেন? গত ম্যাচের দ্বিতীয় ইনিংসে সেঞ্চুরি করা শুভমান গিল দলের এই ঐচ্ছিক অনুশীলনে অংশ নেননি। বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টে ফিল্ডিং করার সময় ডান হাতের আঙুলে চোট পান গিল। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসের সময় তিনি ফিল্ডিং করেননি, তবে এটাও বলেছেন যে তার চোট খুব একটা গুরুতর নয়।

বিসিসিআই তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ একটি ভিডিও শেয়ার করেছে, যাতে ধ্রুব জুরেল টিম ইন্ডিয়াতে সুযোগ পাওয়ার কথা বলছেন। এছাড়াও ভিডিওতে ধ্রুব জুরেলের অনুশীলনের কিছু ক্লিপ রয়েছে। 23 বছর বয়সী ধ্রুব জুরেল মাত্র দুই বছর আগে তার প্রথম শ্রেণীর ক্যারিয়ার শুরু করেছিলেন এবং তার পারফরম্যান্স দিয়ে নির্বাচকদের মুগ্ধ করেছেন। ধ্রুব জুরেল কে এস ভরতের চেয়ে অগ্রাধিকার পেতে পারেন কারণ তিনি একজন ভাল ব্যাটসম্যান। টানা ৭টি টেস্ট ম্যাচে একটি হাফ সেঞ্চুরিও করতে ব্যর্থ হন ভরত।

Dhruv Jurel And Sarfaraz Khan, Ind Vs Eng
Dhruv Jurel And Sarfaraz Khan

রজত পতিদার, সরফরাজ ও জুরেলকে দেখা যাবে চতুর্থ ও সপ্তম অর্ডারের মধ্যে ব্যাট করতে। এমতাবস্থায় চার মিডল অর্ডার প্লেয়ারের মধ্যে তিনজন (রবীন্দ্র জাদেজা ছাড়া) মোট এক টেস্টের অভিজ্ঞতা নিয়ে ম্যাচে নামবেন। বিশাখাপত্তনম টেস্টে পতিদার অভিষেক হয়। ভারতীয় দল পরিবর্তনের একটি সময়ের মধ্য দিয়ে যেতে প্রস্তুত, এমন পরিস্থিতিতে এই ম্যাচটি দলের ভবিষ্যতের আভাস দেবে। দলের অনুশীলনের সময়, পতিদার এবং সরফরাজ দুজনকেই স্লিপে অনুশীলন করতে দেখা গেছে।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়কে এখানে পিচ পরিদর্শনের পর দীর্ঘক্ষণ আড্ডা দিতে দেখা গেছে। রোহিত তখন ফিল্ডিং অনুশীলনে যান, কিন্তু দ্রাবিড়কে গ্রাউন্ডসম্যানদের সঙ্গে কথা বলতে দেখা যায়। এই মাটিতে গত ম্যাচে সেঞ্চুরি করা জাদেজা বেশিরভাগ সময়ই নেটে ব্যাটিং অনুশীলন করতেন। দলের চার স্পিনারকেই ভারতীয় ব্যাটসম্যানদের সঙ্গে অনুশীলন করতে দেখা গেছে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IND vs ENG: তৃতীয় টেস্টের আগে ইংল্যান্ডকে সতর্ক করে দিলেন মাইকেল ভন, ‘বেসবল’ নিয়ে করলেন বড় মন্তব্য !!

1 thought on “IND vs ENG: রাতারাতি পাল্টে গেল ভাগ্য, তৃতীয় টেস্টেই অভিষেক করতে চলেছেন এই দুই স্টার প্লেয়ার !!”

Leave a Comment