Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার সাথে বন্ধুত্ব করাই কাল হলো এই প্লেয়ারের, ক্যাপ্টেন রোহিত শর্মা দেবেন না ভারতীয় দলে কোনো সুযোগ !!

WhatsApp Group Join Now
Google News Follow

Hardik Pandya: বর্তমানে, টিম ইন্ডিয়া রোহিত শর্মার নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের হোম সিরিজ খেলছে। ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে হবে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। এদিকে টিম ইন্ডিয়ার এক তরুণ খেলোয়াড়কে নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

এই ভারতীয় খেলোয়াড় মানসিক ক্লান্তির কারণে টিম ইন্ডিয়া থেকে বিরতি নিয়েছিলেন এবং বিরতির সময় অনেক ব্যক্তিগত এবং সরকারী অনুষ্ঠানে দেখা গেছে। বিসিসিআই এই খেলোয়াড়কে নিয়ে কড়া নির্দেশ দিয়েছে। এখন ভারতীয় দলে ফেরা এত সহজ হবে না এই খেলোয়াড়ের।

আমরা যে খেলোয়াড়ের কথা বলছি তিনি আর কেউ নন টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশান। যিনি মানসিক অবসাদের অজুহাতে ভারতীয় দল থেকে বিরতি নিয়েছেন এবং বর্তমানে খেলা ঘরোয়া টুর্নামেন্ট রঞ্জি ট্রফি 2024-এও তার দল ঝাড়খণ্ডের হয়ে খেলছেন না।

এদিকে, তাকে বরোদায় হার্দিক পান্ডিয়ার সাথে আইপিএলের জন্য প্রস্তুতি নিতে দেখা গেছে। এই ছবি ভাইরাল হওয়ার পর, বিসিসিআই তাকে 2024 সালের রঞ্জি ট্রফির ফাইনাল লিগ ম্যাচে খেলার নির্দেশ দিয়েছে। যদি তিনি তা না করেন, তাহলে তার চুক্তি বাতিল করা হতে পারে এবং তার চুক্তি বাতিল করা হতে পারে। একইসঙ্গে, ভক্তরা বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়াতে ফেরা তার পক্ষে সহজ হবে না।

এছাড়াও পড়ুন: IND vs ENG: রাতারাতি বদলে গেল অজিঙ্কা রাহানের ভাগ্য, তৃতীয় টেস্টে এই প্লেয়ারের বদলে নিচ্ছেন এন্ট্রি !!

Hardik Pandya, Sourav Ganguly
Hardik Pandya

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঈশান কিশান তিন ফরম্যাটেই টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেছেন। তার আন্তর্জাতিক ক্যারিয়ার ভালো হয়েছে। তিনি 2 টেস্ট ম্যাচের 3 ইনিংসে একটি হাফ সেঞ্চুরির সাহায্যে 78 রান করেছেন। ওডিআইতে তার পারফরম্যান্স দুর্দান্ত, 27টি ওডিআই ম্যাচের 24 ইনিংসে 42.4 গড়ে 933 রান করেছেন। এই ফরম্যাটে তিনি 7টি হাফ সেঞ্চুরি এবং 1টি ডাবল সেঞ্চুরি করেছেন, 210 রানের ইনিংসটি এই ফরম্যাটে তার সেরা ইনিংস।

টি-টোয়েন্টিতে, 32টি ম্যাচের 32 ইনিংসে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্বকারী ইশান কিশান 25.7 গড়ে 733 রান করেছেন। এই সময়ের মধ্যে, ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান 6টি হাফ সেঞ্চুরি করেছেন, তার 89 রানের ইনিংসটি এই ফর্ম্যাটে তার সবচেয়ে বড় ইনিংস।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Hardik Pandya: ভারত ও মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সুখবর, মাঠে ফিরছেন হার্দিক পান্ডিয়া !!

Leave a Comment