IND vs ENG: রাতারাতি বদলে গেল অজিঙ্কা রাহানের ভাগ্য, তৃতীয় টেস্টে এই প্লেয়ারের বদলে নিচ্ছেন এন্ট্রি !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজ চলছে (IND vs ENG)। সিরিজের প্রথম দুই ম্যাচ খেলা হয়েছে। হায়দ্রাবাদে খেলা প্রথম ম্যাচে ভারত ২৮ রানে হেরে যায়, দ্বিতীয় ম্যাচে স্বাগতিকরা ফিরে আসে ১০৬ রানে। একই সময়ে, এখন তৃতীয় ম্যাচটি 15 ফেব্রুয়ারি থেকে রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

অজিত আগারকারের নেতৃত্বে নির্বাচক কমিটি ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে, যেখানে অজিঙ্কা রাহানে সহ অনেক অভিজ্ঞ খেলোয়াড় জায়গা পাননি। তবে এখন সম্ভাবনা আছে ইংল্যান্ডের বিপক্ষে প্লেইং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন অভিজ্ঞ ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে। আসুন আমরা আপনাকে সম্পূর্ণ সংবাদ সম্পর্কে বিস্তারিত তথ্য দিই।

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল প্রথম টেস্টের পর উরুতে ব্যথার অভিযোগ করেছিলেন। এরপর দ্বিতীয় টেস্ট ম্যাচেও তাকে একাদশে রাখা হয়নি। যাইহোক, সেই সময় শ্রেয়াস আইয়ার স্কোয়াডের একটি অংশ ছিলেন এবং তিনি চার নম্বরের দায়িত্ব নিয়েছিলেন।

Ajinkya Rahane, Ind Vs Eng
Ajinkya Rahane

এখন কেএল রাহুলের তৃতীয় টেস্টে খেলা নিশ্চিত নয় এবং শ্রেয়াসকেও টিম ইন্ডিয়া থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে প্লেয়িং ইলেভেনে দুই নতুন খেলোয়াড়সহ সরফরাজ খান ও রজত পতিদারের ফর্ম বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এ কারণেই দলে জায়গা পেতে পারেন অজিঙ্কা রাহানে ফর্মে থাকা অভিজ্ঞ ব্যাটসম্যান।

আরও পড়ুন: IND vs ENG: KL রাহুলের কারণেই ভাগ্য খুললো এই অভাগার, ক্যাপ্টেন রোহিত শর্মাকে বাধ্য হয়ে তৃতীয় টেস্টে দিতে হবে সুযোগ !!

৩৫ বছর বয়সী অজিঙ্কা রাহানে সর্বশেষ জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার হয়ে টেস্ট ম্যাচ খেলেছিলেন। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দল থেকে বাদ পড়েন তিনি। তবে এখন ইংল্যান্ডের বিপক্ষে ফিরতে পারেন তিনি।

রাহানে এখন পর্যন্ত ভারতের হয়ে ৮৫টি টেস্ট ম্যাচ খেলেছেন, ৩৮.৪৬ গড়ে ৫০৭৭ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 12টি সেঞ্চুরি এবং 26টি হাফ সেঞ্চুরি করেছেন। তার অভিজ্ঞতা বিবেচনা করে ইংল্যান্ডের বিপক্ষে বাকি ম্যাচের জন্য কেএল রাহুলের বদলি হিসেবে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IND vs ENG: তৃতীয় টেস্টে সুযোগ পাবেন না এই ফ্লপ প্লেয়ার, ক্যাপ্টেন রোহিত তার শিষ্যকে দেবেন বড় সুযোগ !!