IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য উপকার..”, হার্দিককে ক্যাপ্টেন বানাতেই MI ম্যানেজমেন্টকে বাহবা জানালেন গাভাস্কার, করলেন বেফাঁস মন্তব্য !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024:  টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ টেস্ট ওপেনার ব্যাটসম্যান সুনীল গাভাস্কার রোহিত শর্মার জায়গায় হার্দিক পান্ড্যকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করার বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন। হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্স উপকৃত হবে বলে তিনি বিশ্বাস করেন।

তিনি আরও বলেন, এই পরিবর্তন রোহিত শর্মার কাঁধে অধিনায়কত্বের বোঝা কমিয়ে দেবে। আসুন আমরা আপনাকে বলি যে আসন্ন আইপিএল মরসুমের আগে, মুম্বাই তার নতুন অধিনায়ক হিসাবে হার্দিক পান্ড্যকে নিয়োগ করেছিল, যিনি গত মৌসুমে গুজরাট টাইটান্সের অধিনায়ক ছিলেন।

হার্দিককে অধিনায়ক করা প্রসঙ্গে গাভাস্কার এক বিবৃতিতে বলেছেন, ‘হার্দিকে অধিনায়কত্ব হস্তান্তর করে শুধুমাত্র মুম্বাই ইন্ডিয়ান্সই উপকৃত হবে। এখন তিনি রোহিতকে টপ অর্ডারে স্বাধীনভাবে ব্যাট করার স্বাধীনতা দিয়েছেন। হার্দিক ৩ নম্বর বা ৫ নম্বরে ব্যাট করতে এসে সাহায্য করতে পারেন। মুম্বাই ইন্ডিয়ান্স একটানা 200 এর বেশি স্কোর করতে সফল হতে পারে।

Hardik Pandya, Ipl 2024, Sunil Gavaskar
Hardik Pandya

হার্দিক 2023 সালের নভেম্বরের শেষের দিকে মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরে আসেন। গুজরাট টাইটানস থেকে ট্রেডিং উইন্ডো চলাকালীন মুম্বাই তাকে সই করেছিলেন। IPL 2024 নিলামের ঠিক 4 দিন আগে, মুম্বাই হার্দিককে মুম্বাইয়ের অধিনায়ক হিসাবে ঘোষণা করেছিল। এর সঙ্গেই অধিনায়ক হিসেবে রোহিতের এক দশকের ইনিংস শেষ হল। আমরা আপনাকে বলি যে রোহিত বর্তমানে তিনটি ফর্ম্যাটেই টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করছেন।

রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দল 5 বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। এটি ছিল প্রথম দল যারা 5টি আইপিএল শিরোপা জিতেছে। আইপিএল 2023 জেতার মাধ্যমে, ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস 5 বার আইপিএল শিরোপা জেতা দ্বিতীয় দল হয়ে ওঠে।

মুম্বাই এবং চেন্নাই এই লিগের সবচেয়ে সফল দল। যেখানে, হার্দিক পান্ড্য গুজরাট টাইটান্সের দুই মৌসুমের জন্য অধিনায়কত্ব করেছিলেন এবং একবার দলকে চ্যাম্পিয়ন করেছিলেন। গুজরাট টাইটান্স 2022 সালে শিরোপা জিতেছিল। 2023 সালে, দলটি ফাইনালে চেন্নাইয়ের কাছে হেরেছিল।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: MI ছাড়তে চলেছেন জসপ্রীত বুমরাহ, মুম্বাই ইন্ডিয়ান্স ও হার্দিক পান্ডিয়াকে করলেন আনফলো !!

2 thoughts on “IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য উপকার..”, হার্দিককে ক্যাপ্টেন বানাতেই MI ম্যানেজমেন্টকে বাহবা জানালেন গাভাস্কার, করলেন বেফাঁস মন্তব্য !!”

Leave a Comment