Sunil Gavaskar: রোহিত বা হার্দিক নয়, টিম ইন্ডিয়ার জন্য নয়া T20 অধিনায়ক বেছে নিলেন সুনীল গাভাস্কার, করলেন বড় মন্তব্য !!

WhatsApp Group Join Now
Google News Follow

Sunil Gavaskar: এই বছর আরেকটি বড় আইসিসি টুর্নামেন্ট খেলা হবে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ একসাথে এই বছরের জুন মাসে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে। সব দলই তার প্রস্তুতিতে ব্যস্ত। এই বিশ্বকাপের পরিকল্পনা তৈরি করছে টিম ইন্ডিয়া। তবে অধিনায়কের নাম প্রকাশ করা হয়নি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অধিনায়ক কে হবেন তা নিয়ে এখনও সংশয় রয়েছে। এদিকে বড়সড় বিবৃতি দিয়েছেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় সুনীল গাভাস্কার।

আসলে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক সুনীল গাভাস্কার মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মার পরিবর্তে হার্দিক পান্ড্যকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে নিয়োগের সিদ্ধান্তকে সমর্থন করেছেন। তিনি বলেছিলেন যে এই সিদ্ধান্ত দীর্ঘমেয়াদে ফ্র্যাঞ্চাইজিদের উপকার করবে। তিনি স্বীকার করেছেন যে মুম্বাই ইন্ডিয়ান্স এমন একটি দল যা সবসময় ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকে।

তারা বলেছিল,“হার্দিকে অধিনায়কত্ব হস্তান্তর করে মুম্বাই ইন্ডিয়ানরা লাভবান হতে চলেছে। তিনি এখন রোহিতকে অর্ডারের শীর্ষে নিজেকে স্বাধীনভাবে প্রকাশ করার স্বাধীনতা দিয়েছেন। এর পরে, হার্দিক 3 নম্বর বা 5 নম্বরে আসতে পারে এবং তাদের ক্রমাগত 200 স্কোর করতে সহায়তা করতে পারে।

Rohit Sharma And Hardik Pandya, Sunil Gavaskar
Rohit Sharma And Hardik Pandya

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া চার মাসেরও বেশি সময় ধরে দলের বাইরে। তার পায়ের গোড়ালির ইনজুরির বিষয়ে বলা হয়েছিল, শিগগিরই ফিরবেন তিনি। কিন্তু এখনও ইনজুরির সঙ্গে লড়াই করছেন। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন যাতে তাকে জিমে ঘামতে দেখা যায়।

একাধিক গণমাধ্যমে এ দাবি করা হয়েছে। তিনি আইপিএল 2024-এ ফিরে আসতে পারেন। আইপিএলের পরে, তিনি 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপেও ফিরে আসতে পারেন। হার্দিক টি-টোয়েন্টি ফরম্যাটে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে প্রমাণিত হতে পারেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: Sunil Gavaskar: “লম্বা রেসের ঘোড়া…” সঞ্জুর শতরান দেখে আপ্লুত সুনীল গাভাস্কার, করলেন এই মন্তব্য !!

Leave a Comment