IND vs ENG: KL রাহুলের কারণেই ভাগ্য খুললো এই অভাগার, ক্যাপ্টেন রোহিত শর্মাকে বাধ্য হয়ে তৃতীয় টেস্টে দিতে হবে সুযোগ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IND vs ENG: ভারতীয় দল ইংল্যান্ডের সাথে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। এখন পর্যন্ত দুটি বিস্ফোরক ম্যাচ দেখা গেছে। ইংল্যান্ড সবাইকে অবাক করে প্রথম ম্যাচে জিতেছিল, টিম ইন্ডিয়া দ্বিতীয় টেস্টে ফিরে আসে এবং সফরকারী দলকে পরাজিত করে।

এখন দুই দলের ভক্তদের চোখ থাকবে তৃতীয় টেস্টের দিকে। এই ম্যাচে ভারতীয় দলের ফাইনাল 11-এর কথা যদি বলি, তাতে একটা বড় পরিবর্তন হতে চলেছে। আহত কেএল রাহুলের জায়গায় অভিষেকের সুযোগ পেতে চলেছেন ২৫ বছর বয়সী তরুণ ব্যাটসম্যান।

ভারত এবং ইংল্যান্ড (IND vs ENG) 15 ফেব্রুয়ারি থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট খেলবে। এই ম্যাচটি হবে গুজরাটের রাজকোটে। বর্তমানে সিরিজটি ১-১ সমতায় রয়েছে। উভয় দলের কিছু খেলোয়াড় তৃতীয় টেস্টে খেলতে পারবেন না।

Kl Rahul, Ind Vs Eng
Kl Rahul

ইনজুরির কারণে পুরো সিরিজের বাইরে থাকা ইংল্যান্ডের হয়ে দেখা যাবে না লেগ স্পিনার জ্যাক লিচকে। যেখানে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে থাকবেন না কেএল রাহুল। তার জায়গায় সুযোগ পেতে পারেন তরুণ ব্যাটসম্যান সরফরাজ খান। যদি সত্যিই এমনটা হয় তাহলে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হবে তার।

একটা বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরেই তুমুল আলোচনা হচ্ছিল ক্রিকেট বিশ্বে। আসলে, লোকেরা তরুণ ব্যাটসম্যান সরফরাজ খানকে দলে সুযোগ দেওয়ার জন্য সুপারিশ করেছিল। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে (IND vs ENG) তাকে দলের একটি অংশ করা হয়েছিল। এখন, কেএল রাহুল এবং শ্রেয়াস আইয়ারের প্রত্যাহারে, তার অভিষেকের পথ পুরোপুরি পরিষ্কার হয়ে গেছে।

মুম্বাইয়ের হয়ে এখন পর্যন্ত খেলার সময়, সরফরাজ 45টি প্রথম শ্রেণির ম্যাচে 69.85 গড়ে 3912 রান করেছেন, যার মধ্যে 14টি সেঞ্চুরি এবং 11টি হাফ সেঞ্চুরি রয়েছে। খুব শীঘ্রই তিনি তার দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেতে পারেন। টিম ম্যানেজমেন্ট ও অধিনায়ককে না চাইলেও এখন তাকে সুযোগ দিতে হতে পারে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IND vs ENG: রাতারাতি বদলে গেল অজিঙ্কা রাহানের ভাগ্য, তৃতীয় টেস্টে এই প্লেয়ারের বদলে নিচ্ছেন এন্ট্রি !!

1 thought on “IND vs ENG: KL রাহুলের কারণেই ভাগ্য খুললো এই অভাগার, ক্যাপ্টেন রোহিত শর্মাকে বাধ্য হয়ে তৃতীয় টেস্টে দিতে হবে সুযোগ !!”

Leave a Comment