আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: কেএল রাহুল নয়, এই ভারতীয় ক্রিকেটারকে পছন্দ করেন সুনীল শেঠি, মেয়ে অথিয়ার সঙ্গেও দিতে চেয়েছিলেন বিয়ে !!

WhatsApp Group Join Now KL Rahul: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল এখন দলের খুব গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেন। 2023 সালের বিশ্বকাপে সে খুব ভালো ...

Updated on:

WhatsApp Group Join Now

KL Rahul: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল এখন দলের খুব গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেন। 2023 সালের বিশ্বকাপে সে খুব ভালো পারফর্ম করেছে। কিন্তু ফাইনালে তার ইনিংসের জন্যও অনেক সমালোচিত হন তিনি।

WhatsApp Group Join Now

তার ক্রিকেট ছাড়াও, কেএল তার ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে রয়েছেন। তিনি ২০২৩ সালে বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠিকে বিয়ে করেন। কিন্তু এবার তার বিয়ে নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন তার শ্বশুর সুনীল শেঠি।

কেএল রাহুল এবং আথিয়া শেঠি 23 জানুয়ারী 2023-এ বিয়ে করেছিলেন। এরপর থেকে দুজনেই বেশ শিরোনাম হয়েছেন। কিন্তু এবার তাকে নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন তার শ্বশুর সুনীল শেঠি। তিনি বলেছিলেন যে কেএল রাহুল একজন ভাল ছেলে এবং তিনি খুব খুশি যে তিনি তার জামাই।

Athiya Shetty And Kl Rahul
Athiya Shetty And Kl Rahul

কিন্তু যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে কেএল রাহুল তার প্রিয় খেলোয়াড়, তখন তিনি আশ্চর্যজনক উত্তর দেন। তিনি বলেছিলেন যে তিনি ব্যক্তিগতভাবে কেএল রাহুলকে পছন্দ করেন। কিন্তু ক্রিকেটার হিসেবে তিনি এমএস ধোনিকে পছন্দ করেন। কেএল রাহুল ক্রিকেটের তিনটি ফরম্যাটেই টিম ইন্ডিয়ার একটি গুরুত্বপূর্ণ অংশ।

রোহিত শর্মার বিদায়ের পর তাকে বলা হচ্ছে ভবিষ্যৎ অধিনায়ক। এর আগেও তিনি টিম ইন্ডিয়ার অধিনায়ক ছিলেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওডিআই সিরিজে তিনি দলকে ২-১ ব্যবধানে সিরিজ জিততে সাহায্য করেন। তিনি সম্প্রতি দুর্দান্ত ক্রিকেট খেলেছেন এবং ব্যাট দিয়ে প্রচুর রানও করেছেন। তার পারফরম্যান্স দেখে বলা যায়, আগামী সময়ে দলের অধিনায়ক হিসেবেও আবির্ভূত হতে পারেন রাহুল।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: KL Rahul: “আমি চাইনি রান…” এভাবেই শতরান পূরণ করেছিলেন বিরাট, KL করলেন খোলাসা !!

About Author

Leave a Comment

2.