T20 World Cup 2024: বিরাট-রাহুল-জাদেজাকে ছাড়াই ঘোষণা হলো T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড, এই ১৫ জন খেলোয়াড় পেলেন সুযোগ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

T20 World Cup 2034: T20 বিশ্বকাপ 2024, T20 ফরম্যাটে খেলা সবচেয়ে বড় প্রতিযোগিতা, 2024 সালের জুন মাসে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্ট জিতে টিম ইন্ডিয়া আইসিসি ট্রফি জেতার অপেক্ষার অবসান ঘটাবে বলে আশাবাদী ভারতীয় ভক্তরা। এদিকে, কেউ কেউ এই টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড নিয়ে তাদের সম্ভাবনা প্রকাশ করছেন। পরবর্তীতে আমরা টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে তা নিয়ে বিস্তারিত কথা বলতে যাচ্ছি?

এই বছর 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের স্কোয়াড কী হতে পারে এবং টিম ইন্ডিয়াকে কে নেতৃত্ব দেবেন? বিষয়টি নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে। ভক্তরা বিশ্বাস করেন যে আফগানিস্তানের বিরুদ্ধে হোম সিরিজে টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসাবে টিম ইন্ডিয়া ফিরে আসার পরে, এটি প্রায় নিশ্চিত যে রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে। রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ 2023-এর ফাইনালে পৌঁছেছিল।

আরও পড়ুন: T20 World Cup 2024: T20 বিশ্বকাপ জয় নিশ্চিত, টিম ইন্ডিয়ার নয়া মেন্টর হচ্ছেন যুবরাজ সিং !!

এই বছর 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার স্কোয়াড কী হতে পারে? এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে আলোচনা-সমালোচনা। এদিকে, রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার স্কোয়াডে রাখা যেতে পারে বলে মনে করছেন কিছু ভক্ত। একই সময়ে, ব্যক্তিগত কারণে দলের বাইরে থাকা বিরাট কোহলি যদি আইসিসির প্রথম পর্বে ফিরে না আসেন, তাহলে তাকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও বাইরে থাকতে হতে পারে।

Kl Rahul And Virat Kohli, T20 World Cup
Kl Rahul And Virat Kohli

এগুলি ছাড়াও, ভক্তরাও বিশ্বাস করেন যে ভারতীয় দলের নির্বাচকরা কেএল রাহুল, মহম্মদ শামি এবং রবীন্দ্র জাদেজার মতো অভিজ্ঞদের 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ দিতে পারেন। যেখানে রিংকু সিং, তিলক ভার্মা এবং রবি বিষ্ণোইয়ের মতো তরুণ খেলোয়াড়রা টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন। আসুন দেখে নেওয়া যাক 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, রিংকু সিং, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং এবং ইশান কিশান।

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

আরও পড়ুন: T20 World Cup 2024: T20 বিশ্বকাপে দলে এন্ট্রি নিচ্ছেন MS ধোনি, সামলাবেন এই বড় দায়িত্ব !!

Leave a Comment