T20 World Cup 2024: T20 বিশ্বকাপে দলে এন্ট্রি নিচ্ছেন MS ধোনি, সামলাবেন এই বড় দায়িত্ব !!

T20 World Cup 2024: এখন থেকে কয়েক মাসের মধ্যে শুরু হবে। আমরা আপনাকে বলি যে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে এটি আয়োজন করবে। টুর্নামেন্টের ইতিহাসে এটিই প্রথম, যখন একসঙ্গে ২০টি দল অংশগ্রহণ করবে। আমরা যদি টিম ইন্ডিয়ার কথা বলি, তাদের কাছে আসন্ন বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতে আইসিসি ট্রফির খরা শেষ করার সুবর্ণ সুযোগ থাকবে। এদিকে, টুর্নামেন্টের আগে ভারতীয় সমর্থকদের জন্য একটি খুব সুখবর আসছে। বিরাট দায়িত্ব নিয়ে ভারতীয় দলে ফিরতে চলেছেন প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আগামী দিনে ক্রিকেটের উত্তেজনা আরও বাড়বে। আগামী ২ জুন থেকে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪। প্রায় এক মাস ধরে চলা এই টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে ২৯ জুন। প্রতিটি দল 4-4 গ্রুপে বিভক্ত। ভারত এ গ্রুপে রয়েছে যার মধ্যে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান, আয়ারল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা। ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে অভিযান শুরু করবেন তিনি। পাকিস্তানের সঙ্গে তাদের বড় ম্যাচ হবে ৯ জুন নিউইয়র্কে।

Ms Dhoni
Ms Dhoni

140 কোটি ভারতীয়দের চোখ 2024 সালের T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার দিকে থাকবে। অতীতে অনেক আইসিসি টুর্নামেন্টের সেমিফাইনাল এবং ফাইনালে পৌঁছে যাওয়া এই দলটি প্রতিবারই শিরোপা জয় থেকে বঞ্চিত হয়। এবার খেলোয়াড়দের পাশাপাশি বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া অর্থাৎ বিসিসিআইও কোনো কসরত ছাড়বে না। খবরে বলা হয়েছে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আবার দলে ফিরতে পারেন। আসলে, 42 বছর বয়সী এই ক্রিকেটারকে ভারতীয় দলের মেন্টর করা যেতে পারে। আমরা আপনাকে বলি যে তিনি 2021 টি-টোয়েন্টি বিশ্বকাপেও এই দায়িত্ব পালন করেছেন।

T20 World Cup 2024: ফের নতুন স্বপ্ন উড়ানের পথে রোহিত! মহাযুদ্ধে তাঁর সহযোগী কারা?

Leave a Comment