T20 World Cup 2024: ফের নতুন স্বপ্ন উড়ানের পথে রোহিত! মহাযুদ্ধে তাঁর সহযোগী কারা?

T20 World Cup 2024: ২০২৩ সালের বিশ্বকাপ ফাইনাল ট্রফি অধরাই ছিল রোহিতের (Rohit Sharma)। তবে এবার ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপকেই তাঁর মূল লক্ষ্য করতে অগ্রসর হচ্ছেন এই ক্রিকেট সতীর্থ। ২০২৩ সালে একদিনের বিশ্বকাপে সব কিছু উজার করে দিয়েছিলেন রোহিত। তবে শেষ পর্যায় এসে ট্রফি জেতার স্বপ্ন অধরাই থেকে যায় রোহিতের (Rohit Sharma)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

তবে এবার রোহিতের আগামী লক্ষ্যের প্রতি দৃঢ় অবিচল তিনি। ভারতের হয়ে ফের এক টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বপ্ন বুনন করতে চলেছেন তিনি। আর এই যুদ্ধে সহযোগী হিসেবে যাঁদের পাশে পেতে চলেছেন তিনি, তাঁদের নামও ইতিমধ্যেই ঘোষণা করেছেন রোহিত। যে কোন আট থেকে ১০ জন খেলোয়াড় বিশ্বকাপের জন্য যাত্রা করবেন। সেটা তাঁর মাথায় রয়েছে।

Ind Vs Afg, T20 World Cup 2024
Indian Cricket Team

ভারত-আফগানিস্তানের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শেষ হলে সেই সংক্রান্ত পরিকল্পনার কথা নিয়ে কথা বলেন রোহিত। ভারতীয় অধিনায়ক বলেন, ‘আমরা যখন ৫০ ওভারের বিশ্বকাপ খেলছিলাম, তখন আমরা অনেককে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছিলাম। কিন্তু যখন মূল দল ঘোষণা করা হয়েছিল, সেখান থেকে কয়েকজনকে বাদ দিতেই হয়েছিল। ওদের কাছে এটা হতাশাজনক। কিন্তু দলের কাছে যাতে স্পষ্ট ধারণা থাকে, সেটা নিশ্চিত করা আমাদের কাজ।

ভারতীয় অধিনায়ক আরও বলেন, ‘আমাদের যে ২৫-৩০ জন খেলোয়াড়ের একটা দল আছে, তাদের প্রত্যেক জানে যে তাদের থেকে আমরা কী চাই। টি-টোয়েন্টি বিশ্বকাপের (ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা মিলিয়ে বিশ্বকাপ হবে ২০২৪ সালের জুনে) জন্য আমরা এখনও দল চূড়ান্ত করিনি। তবে হ্যাঁ, আপনার মাথায় থাকে যে কোন আট থেকে ১০ জন খেলবে।’

তবে ক্রিকেট বিশেষজ্ঞদের মতে রোহিতের আগামী স্বপ্ন উড়ানে তাঁর সহযোগী হতে চলেছেন যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব, রিঙ্কু সিং, জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ/মহম্মদ শামি, বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব।

T20 World Cup 2024: বুমরাহ বা সিরাজ নয়, জহির খান ঘোষণা করলেন বিশ্বকাপে ভারতের এক্স-ফ্যাক্টর বোলারের নাম !!

Leave a Comment