Mohammed Shami: টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাওয়া নিয়ে আত্মবিশ্বাসী মহম্মদ শামি !!

Mohammed Shami: চলতি বছরে ২ থেকে ২৯ জুন মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে। ভারতের প্রথম ম্যাচ ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে নিউইয়র্কে খেলা হবে। তবে এখনো ভারতের ওয়ার্ল্ড কাপ স্কোয়াড ঠিক হয়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ওয়ার্ল্ড কাপের আগে ভারত শেষ টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল ম্যাচ খেলে নিয়েছে আফগানিস্তানের বিপক্ষে। এরপর রয়েছে কেবল আইপিএল। তবে ভারতীয় অধিনায়ক বলেছেন “আইপিএল আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ এক নয়”।

৫০ ওভার ওয়ার্ল্ড কাপের পর থেকে ভারত যতগুলো টি-টোয়েন্টি সিরিজ খেলেছে সেখানে নতুন প্রতিভাদের নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালিয়েছেন ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ভারতীয় পেস বোলিং বিভাগেও নতুনদের দেখা গেছে। বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে মহম্মদ শামি কি খেলবেন টি-টোয়েন্টি বিশ্বকাপে? ৩৩ বছর বয়সী এই তারকা গত ওডিআই বিশ্বকাপে গোড়ালিতে চোট পান এবং তারপর থেকে তিনি মাঠের বাইরে রয়েছে।

Mohammed Shami,
Mohammed Shami

তাই বিশ্বকাপের পর অনুষ্ঠিত অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা ও আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও তিনি ছিলেন না। এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, “এখনও বেশি খানিকটা সময় বাকি আছে। বিশ্বকাপের আগে রয়েছে আইপিএল। যে ভালো খেলবে, সেই টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে সুযোগ পাবে। আমি যদি ভালো পারফর্ম করি, তাহলে নিশ্চয়ই আমি সুযোগ পাব। বিশ্বকাপকে অগ্রাহ্য করবে কে”? বিশ্বকাপে শামিকে পেলে ভারতের পেস বোলিং যে আরও শক্তিশালী হবে তা বলা বাহুল্য।

Mohammed Shami: ‘মাথায় সেহরা, গলায় মালা…’ আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শামি ?

Leave a Comment