Mohammed Shami: ‘মাথায় সেহরা, গলায় মালা…’ আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শামি ?

Mohammed Shami: আসলে, মহম্মদ শামি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করা ফটোতে, তাকে তার মাথায় সেহরা এবং গলায় মালা পরা অবস্থায় দেখা যাচ্ছে। তার পরনেও শাল। এই ছবির পাশাপাশি তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমার সকল বন্ধুদের ধন্যবাদ। আপনারা আমাকে খুব স্বাগত জানিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এই পোস্টের সঙ্গে অনেক হ্যাশট্যাগও ব্যবহার করেছেন শামি। এর মধ্যে একটি হল স্বাগতম হোম। এই ট্যাগটি দেখায় যে তিনি দেশে ফিরে এসেছেন, তারপরে তাকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে।

ভক্তরা শামির এই ছবিগুলোকে বিভিন্নভাবে দেখছেন। মন্তব্য করতে গিয়ে এক ব্যবহারকারী লিখেছেন, ‘শামী ভাই দ্বিতীয়বার বিয়ে করছেন না?’ একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘এটা কী শামি ভাই? তুমি আবার বিয়ে করছ না?’

Mohammed Shami
Mohammed Shami

আমরা আপনাকে বলি যে শামি টিম ইন্ডিয়াতে খেলার সময় তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য অর্জুন পুরস্কারে সম্মানিত হয়েছিল। গত বছর অনুষ্ঠিত বিশ্বকাপ 2023-এ দুর্দান্ত বোলিং করেছিলেন শামি। তিনি মাত্র 7 ম্যাচে 24 উইকেট নিয়েছিলেন এবং টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন।

শামি তার স্ত্রী হাসিন জাহানের থেকে আলাদা থাকেন। যদিও হাসিন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শামি সম্পর্কে কিছু না কিছু পোস্ট করে চলেছেন, তিনি তাকে সরাসরি কিন্তু পরোক্ষভাবে লক্ষ্য করেন না।

Mohammed Shami: মোহাম্মদ শামির সঙ্গে তালে তাল মিলিয়ে চলতে চলেছেন ভাই কাইফ, ইংল্যান্ডের বিরুদ্ধে পাবেন ডাক !!

Leave a Comment